মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লা স্টেডিয়ামে প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
শুরু হলো কুমিল্লা প্রথম বিভাগ ক্রিকেট লীগ । গতকাল ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা প্রথম বিভাগ ক্রিকেট লীগর প্রথম দিনের খেলায় ৮১ রানের বড় জয় পায় টাউন ক্লাব। কার্টেল ওভারে খেলা ! দুই দলের সিন্ধান্তে ৫ ওভার করে কর্তন করে ৪৫ ওভারের খেলা পরিচালনার সিন্ধান্ত নেয় দুই আম্প্যায়ার হাবিব মোবাল্লেক জেমস ও সাইফুল।

দিনের শুরুতে ইষ্টবেঙ্গল কাবের অধিনায়ক টসে জয় নিয়ে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় টাউন ক্লাবের অধিনায়কে। ব্যাট হাতে টাউন ক্লাবের দুই ওপেনার মিশু ১০৪বলে ৯১ রান ও সৌরভ ৫৭বলে ৫৫ রান করে দলে স্কোরকে বড় করতে প্রধান ভুমিকা রাখে , সাথে যোগ হবে ৫১ বলে ৫৩ রান করা ইফতির নামটিও । টাউন ক্লাব ৪৫ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২৬০ রান করে। জবাবে, ইষ্টবেঙ্গল ক্লাব ৪৫ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭৮ রান করে পরাজয় মেনেনেয়। বল হাতে ইস্টবেঙ্গল ক্লাবের তাহের ২টি, রাকিব ও আতিকুর ১টি করে উইকেট পায়। অপরদিকে বল হাতে টাউন কাবের ঈদে আমিন টিপু ৯ ওভারে ১৯ রান দিয়ে ৪টি উইকেট, নাদিম ৮ওভারে ২৮ রান দিয়ে ৩ উইকেট, মিশু ও ইমরান ১টি করে উইকেট পায়।

এদিকে সকাল সাড়ে ৯টায় বেলুন উড়িয়ে প্রথম বিভাগ লীগের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সাংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক | এ সময় উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাতসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তারা ।
আজকের খেলায় মুখোমুখি হবে সূর্যতরুণ ক্লাব বনাম আজাদ স্পোটিং ক্লাব ।

আর পড়তে পারেন