শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লায় আসছেন বৃহত্তর কুমিল্লার কৃতিসন্তান আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) আগামী ০৮ মার্চ ২০১৯ শুক্রবার কুমিল্লা জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ উপলক্ষে কুমিল্লায় আসছেন।

তিনি ৮ মার্চ ২০১৯ দুপুর সোয়া ২ টায় প্রধান অতিথি হিসেবে কুমিল্লা পুলিশ লাইন্স মাঠে কুমিল্লা জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করবেন। পরে তিনি কুমিল্লা পুলিশ লাইন্সেস নবনির্মিত “মুক্তিযোদ্ধা শহীদ পুলিশ সুপার মুন্সি কবির উদ্দিন আহমেদ ভবন”উদ্বোধনসহ “১৫ তলা ভিত বিশিষ্ট ৫৬০ বর্গফুট আবাসিক টাওয়ার ভবন”এবং “১৫ তলা ভিত বিশিষ্ট ১০০০ বর্গফুট আবাসিক টাওয়ার ভবন”এর ভিত্তি প্রস্থর স্থাপন করবেন।

এছ্ড়াাও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ মুক্তিযোদ্ধা ১২ জন বীরাঙ্গনাকে সম্মাননা প্রদান করবেন। সন্ধ্যায় পুলিশ প্রধান দেশ বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে মাদক বিরোধী কনসার্টে উপস্থিত থাকবেন। উক্ত অনুষ্ঠানটি দেশ টিভি কর্তৃক রাত সাড়ে ৮টা থেকে রাত ১১ টা পর্যন্ত সরাসরি সম্প্রচার করা হবে। অনুষ্ঠান শেষে তিনি রাতে ঢাকার উদ্দেশ্যে কুমিল্লা জেলা ত্যাগ করবেন।

আর পড়তে পারেন