শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং

আন্তজার্তিক নারী দিবস উদযাপন উপলক্ষে দেবিদ্বারে মানববন্ধন অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০১৯
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার:

‘‘ সবাই মিলে ভাববো নতুন কিছু করবো’ ‘নারী পুরুষ সমতায় নতুন বিশ্ব গড়ব’’ এই শ্লোগানকে ধারন করে আন্তজার্তিক নারী দিবস উদযাপন উপলক্ষে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের আওতায় সারা দেশের ন্যায় বুধবার সকাল ১১টায়দেবিদ্বার উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা’র উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরের এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক রবীনদ্র চাকমার’ নেতৃত্বে ওই মানববন্ধনে এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. সুফিয়া বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোসাঃ শামসুন্নাহার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আহমেদ কবীর, কৃষি কর্মকর্তা উত্তম কুমার কবিরাজ,উপজেলা সমবায় কর্মকর্তা ওমা. ওমর ফারুক, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো. নাসির উদ্দিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হাবিব, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. সিদ্দিকুর রহমান ভূইয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা ইয়াসমিন, দেবিদ্বার প্রেসক্লাব যুগ্ন সাধারন সম্পাদক মো. জামাল উদ্দিন দুলাল, সামাজিক ক্ষমতায়ন কর্মসূচী ব্র্যাক কর্মী তামান্না আক্তার সহ কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থী বৃন্দ।

এদিকে নারী দিবস উপলেক্ষে আগামী ৮ ও ৯মার্চ উপজেলা পরিষদ হলরুমে মেলা ও ৮ই মার্চ সকাল ১১টায় দেবিদ্বার মফিজ উদ্দিন আহমেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা আয়োজন করা হবে।

আর পড়তে পারেন