বুধবার, ২৫শে জুন, ২০১৯ ইং

লাকসাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে একক মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২ প্রার্থী

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৪, ২০১৯
news-image

সেলিম চৌধুরী হীরাঃ
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে লাকসাম উপজেলায় চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে একক এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দুইজন প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে।

সোমবার লাকসাম উপজেলা রিটানিং অফিসার এ.কে.এম সাইফুল আলম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহিন আখন্দ এর নিকট চেয়ারম্যান পদে ১, ভাইস-চেয়ারম্যান পদে ১ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২টি মনোনয়নপত্র জমা পড়েছে। আওয়ামীলীগ ছাড়া অন্য কোন দল থেকে উপজেলা পরিষদ নির্বাচনে অন্যকোন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেননি।

এদের মধ্যে চেয়ারম্যান পদে এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান পদে মহব্বত আলী একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। তবে আওয়ামীলীগ থেকে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে রাশিদা বেগম এবং পরশী সাহা দুইজন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি সিরাজুল ইসলাম, ইসহাক মিয়া, পৌর আওয়ামীলীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগ আহবায়ক অধ্যাপক আবুল খায়ের, যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, কাউন্সিলর আবদুল আলিম দিদার, মোঃ শাহ আলম, মোহাম্মদ উল্লাহ, শাহজাহান মজুঃ, খলিলুর রহমান, চেয়ারম্যান নিজাম উদ্দিন, মোঃ রুহুল আমিন, ওমর ফারুক, আবদুল আউয়াল প্রমুখ।

আর পড়তে পারেন