শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

বুড়িচংয়ে ভিশন কেয়ার ফাউন্ডেশন ও বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউট এর যৌথ উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসারে ভিশন কেয়ার ফাউন্ডেশন ও বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউট এর যৌথ উদ্যোগে দ্বি-বার্ষিক সর্ম্পূর্ণ বিনামূল্যে চক্ষু চিকিৎসা এবং চোখের ছানি অপারেশন(লেন্সসহ) সেবা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) সকাল ১০ টায় উপজেলার নিমসারের শিকারপুর গ্রামের জামিয়া নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সে এ চিকিৎসা সেবা শুরু হয় । বিকাল ৪ টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

দুপুর সাড়ে ১২ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন, ময়নামতি ইউনিয়ন ও ভারেল্লা ইউনিয়ন এবং চান্দিনা ও দেবিদ্বার উপজেলার প্রায় ৫ শতাধিক রোগি রেজিষ্ট্রেশন করেছে।

বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউট এর আই এন্ড কন্টাক্ট লেন্স এর স্পেশালিষ্ট এন্ড সার্জন ডাঃ এম.এ খালেক রোগিদের চক্ষু পরীক্ষা করে চিকিৎসা সেবা দিচ্ছেন।

সাবেক সচিব আজিজুল হক ভূইয়া ও এমআইএস এর ডেপুটি ম্যানেজার মনিরুল হক ভূইয়ার আয়োজনে জামিয়া নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সের প্রিন্সিপাল মুহতামিম মাও. জাকির হোসেন ও সমাজসেবক খালেক মুন্সির সার্বিক তত্ত্বাবধানে চক্ষু শিবিরটি চলছে। চক্ষু শিবির চলাকালে উপস্থিত ছিলেন চক্ষু শিবিরের আরেক উদ্যোক্তা ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের ডেপুটি ম্যানেজার মোঃ খোরশেদ আলম মুন্সি, সমাজসেবক আবু তাহের মুন্সি, মোঃ জহিরুল ইসলাম কন্ট্রাক্টর, মোঃ জুয়েল উপস্থিত ছিলেন।

চক্ষু চিকিৎসা সেবা আরো সহযোগিতা করছেন বসুন্ধরা আই হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউট এর ফার্মাসিস্ট আরিফ, চিকিৎসকের সহকারি মোঃ সাইফুল ইসলাম, আবু তৈয়ব, মোঃ রইস উদ্দিন ও মোঃ আনিসুর রহমান সরকার।

আর পড়তে পারেন