রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লায় সড়কে সিএনজি ব্যারিকেড দিয়ে ডাকাতি, আহত ১০

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৮, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চান্দিনার ডুমুরিয়া সড়কে বুধবার রাতে ব্যারিকেড দিয়ে সিএনজি অটোরিকশায় ডাকাতি হয়েছে। এ ঘটনায় ১০ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- চাঁদপুরের কচুয়ার উজানী গ্রামের আবুল বাশারের ছেলে মো.শিপন, একই গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে মো. বোরহান, তার ভাই আশিক এলাহি, কুমিল্লার চান্দিনার বাড়েরা ইউপি টাটেরা গ্রামের আজিজুর রহমানের ছেলে মো. সিরাজুল ইসলাম, মহারং গ্রামের আবদুর রশিদের ছেলে মো. জাহাঙ্গীর আলম, বদরপুর গ্রামের দীপক, শালুচর গ্রামের মো. মজিব, মাইজখার গ্রামের মো. সোহেল, দোবারিয়া গ্রামের আবদুর রহিম ব্যাপারির ছেলে আমির হোসেন, রামচন্দ্রপুর গ্রামের জয়ন্ত।

সিএনজি চালক মো. আকতার ও পিকআপের চালক মো. জাহাঙ্গীর আলম বলেন, ১৫ জনের একদল সশস্ত্র ডাকাত তিনভাগে বিভক্ত হয়ে সড়কে ব্যারিকেড দিয়ে গাড়ির গতিরোধ করে এঘন্টা লুটপাট করে। এসময় ছুরি, রাম দা, হকিস্টিক দিয়ে যাত্রীদের আঘাত করে মো.শিপন কাছ থেকে নগদ ২ হাজার ও ১টি মোবাইল সেট, একই গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে মো. বোরহানের কাছ থেকে ১ হাজার ৫ শত টাকা ও ১টি মোবাইল সেট ও তার ভাই আশিক এলাহির কাছ থেকে নগদ ১৮ হাজার টাকা ও মোবাইল সেট, মো. সিরাজুল ইসলামের কাছ থেকে ২৫ হাজার ৭’শ টাকা ও ১টি মোবাইল সেট, মো. জাহাঙ্গীর আলম এর কাছ থেকে ৫ হাজার টাকা ও ১ টি মোবাইল সেট, দীপকের কাছ থেকে ৩ হাজার ২০০ ও মোবাইল সেট, মো. মজিবের কাছ নগদ ৪ হাজার টাকা ও মোবাইল সেট, মো. সোহেলের কাছ থেকে ১ হাজার ২৭০ টাকা ও মোবাইল সেট, আমির হোসেনকে কাছ থেকে ১ হাজার টাকা ও মোবাইল সেট, জয়ন্তের কাছ থেকে নগদ ১ হাজার ও একটি মোবাইলসেট ছিনিয়ে নিয়ে যায়। এর মধ্যে তিনজনকে ছুরিকাঘাত করা হয়।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সাল বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। ভুক্তভোগীদের কাছ থেকে পুলিশ তথ্য নিয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন