রবিবার, ২৫শে মে, ২০১৯ ইং

সুজুকি প্রিমিয়াম সিডান সিয়াজ ও ষ্টাইলিশ আর্টিগা গাড়ী বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০১৯
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশের অন্যতম সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ী বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড গাড়ী ক্রেতাদের জন্য স্মার্ট হাইব্রিড টেকনোলজীর সাথে লিথিয়াম-আইওএন ব্যাটারী সংযুক্ত ১৫০০ সিসি পেট্রোল ইঞ্জিন এর সুজুকিসিয়াজ ও আর্টিগা গাড়ী বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স লিমিটেড।

উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে সুজুকি শো রুম, উত্তরা সেন্টার এ স্মার্ট হাইব্রিড টেকনোলজী সুজুকি সিয়াজ ও আর্টিগা গাড়ী বাজারজাতকরনের শুভ উদ্বোধন করেন।

নতুন সুজুকি সিয়াজ ও নতুন আরটিগা উভয় গাড়ীটিতে এখন বৈপ্লবিক নতুন ১৫০০ সিসির কে ১৫ পেট্রোল ইঞ্জিন সমৃদ্ধ। উভয় গাড়ীটিতে স্মার্ট হাইব্রিড প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং জাপানীজ টেকনোলজী উন্নতমানের লিথিয়াম-আইওএন ব্যাটারী সংযুক্ত করা হয়েছে। দেখতেও অনেক আকর্ষনীয় এবং অধিক আরামদায়ক বিলাসবহুল আসন, এলইডি প্রজেক্টর অটো হেডল্যাম্প, পূশবাটন ষ্টার্ট এবং গুগলম্যাপ সমৃদ্ধ আধুনিক বৈশিষ্টাবলী সমৃদ্ধ। প্রতি লিটারে মাইলেজ ২০.২৮ কিলোমিটার।

সুজুকি আর্টিগা হাইব্রিড গাড়ীটিতে রয়েছে থ্রীডি টেইল ল্যাম্প, এলইডি প্রজেক্টর অটো হেডল্যাম্প, ক্রম ষ্টাডেট ফ্রন্টগ্রীল, আধুনিক এবং বিলাসবহুল ইন্টরিয়র, ডুয়েল এসি, মালামাল রাখার বড় জায়গা, আরামদায়ক ও নিরাপদ আধুনিক বৈশিষ্টাবলী সম্বলিত বহুবিদ ব্যবহার উপযোগী ৭ সিটের একটি ফ্যমিলি কার যা পুরো একটি পরিবারের প্রত্যাশা পূরণ করতে সক্ষম। প্রতি লিটারে মাইলেজ ১৮.৬৯ কিলোমিটার।

উদ্ভোধন অনুষ্ঠানে সুজুকী ভারত থেকে আগত অনিল সাইনি, গৌরভ গুপ্তা উর্ধ্বতন কর্মকর্তা, উত্তরা মোটর্স এর উপব্যবস্থাপনা পরিচালকদ্বয় মুজিবুর রহমান ও ডুরান্ড মেহদাদুর রহমান, পরিচালকবৃন্দ, হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিয়ার মাশফিকুর রহমান্ সুজুকী গাড়ীর সম্মানিত মালিকগন, অন্যান্য প্রতিষ্ঠিত ব্যাক্তিবর্গ এবং উত্তরা মোটর্স এর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উত্তরা মোটর্স এই প্রথমবারের মত স্মার্ট হাইব্রিড টেকনোলজী সুজুকি সিয়াজ ও আর্টিগা গাড়ীর মূল্যবান গ্রাহকদের জন্য ৩ বছরের ওয়ারেন্টি ও ১২টি সার্ভিসের নিশ্চয়তা প্রদান করছে। উত্তরা মোটর্স এই গাড়ীগুলোর সম্ভাব্য ক্রেতাদেরকে টেস্ট ড্রাইভও প্রদান করছে ।

উত্তরা মোটর্স প্রতিষ্ঠালগ্ন থেকেই অত্যন্ত সুনামের সাথে বিশ্ব বিখ্যাত সুজুকি গাড়ি আমদানি এবং বাজারজাত করে আসছেএবং সু-দক্ষ কর্মীদের মাধ্যমে বিশে^র বিভিন্ন দেশ থেকে বিশেষ করে জাপান, ইন্দোনেশিয়া ও ভারত থেকে সুজুকি ব্রান্ডের কার, মাইক্রোবাস, পিক-আপ ও খুচরা যন্ত্রাংশ সাশ্রয়ী মূল্যে বাজারজাত এবং বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তাসহ পৌছে দিচ্ছে সম্মানিত গ্রাহকদের দোড়গোড়ায়। উত্তরা মোটর্স নিজস্ব ১৪ টি শাখা অফিস এবং ৫ টি ডিলারের মাধ্যমে সারাদেশ ব্যাপি বিক্রয়ত্তোর সেবা প্রদান করে আসছে।

আর পড়তে পারেন