মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লা ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত সদস্য আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর প্রতিনিধি
কুমিল্লা মুরাদনগর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ডাকাত সদস্যকে আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

বাঙ্গরা বাজার থানাধীন বিষ্ণুপুর-বি-চাপিতলা সড়কের কাগাতুয়ার ইঞ্জিরা ব্রীজ এলাকা ও পৃথক কয়েকটিস্থানে অভিযান চাািলয়ে তাদেরকে আটক করে সোমবার দুপুরে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার শ্রীরামপুর গ্রামের আবুল হোসেনের ছেলে শাহিন আলম(৩৩), কাগাতুয়া গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে সুমন সরকার(৩২), বি-চাপিতলা গ্রামের রকিব উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল মারুফ(২৮), রামচন্দ্রপুর বাজার পাড়া এলাকার কবির আহাম্মদের ছেলে সজল (২৬)।
পুলিশ জানায়, গত শনিবার মধ্যরাতে বিষ্ণুপুর-বি-চাপিতলা সড়কের কাগাতুয়ার ইঞ্জিরা ব্রীজ এলাকায় দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে একদল ডাকাত সদস্য ডাকাতির উদ্দেশ্যে সড়কে অবস্থান নিয়েছে এমন গোপণ সংবাদের ভিত্তিতে ব্ঙাগরা বাজার থানার উপ-পরিদর্শক (এসআই) জিএম ফখরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়।

এসময় পুলিশ ২ডাকাত সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হলেও বাকীরা পালিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ১টি রামদা, ১টি ছোড়া, ৬ টি ছোট বড় লোহার রড, ০১টি টর্চ লাইট উদ্ধার করে।

পরে আটকৃত ২ জনের দেয়া তধ্যমতে রবিবার রাতে তাদের আরো দুই সহযোগীকে ভিন্ন ভিন্ন স্থান থেকে আটক করা হয়।
বাঙ্গরা বাজার থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমান বলেন ডাকাতির চেষ্টার ঘটনায় এজাহার নামীয় ১২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং-১)। ৪জনকে আটকের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন