শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

চৌদ্দগ্রামে ধর্ষকের ফাঁসি চেয়ে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০১৯
news-image

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ধর্ষকের ফাঁসি দাবি করে মানববন্ধন করেছে খিরনশাল কাজী জাফর আহম্মদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় জনগণ ।

রবিবার সকালে উপজেলার খিরনশাল সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, অচিরেই ধর্ষিত শিক্ষার্থীর ঘটনায় জড়িত সকল আসামিকে গ্রেফতার করে ফাঁসি কার্যকর করতে হবে, যাতে করে ভবিষ্যতে এমন আর কোন ঘটনা না ঘটে।
স্থানীয় সূত্র জানায়, গত ২০ জানুয়ারি ছাতিয়ানী গ্রামের জনৈক ব্যক্তি তার দুই মেয়েকে নিজের চায়ের দোকানে রেখে স্ত্রীসহ স্মার্ট কার্ড নিতে ইউনিয়ন পরিষদে যায়। তারা স্মার্ট কার্ড নিয়ে দোকানে ফিরলে দুই মেয়ে বাড়িতে চলে যায়। রাত ৮ টার সময় বাবার দোকানের বাকি হিসেব লেখার জন্য দুই মেয়ে আবারও দোকানে আসার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা পাশের বাড়ির মৃত ছিদ্দিকুর রহমান পন্ডিতের ছেলে এয়াছিন পন্ডিত স্থানীয় ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় ধর্ষিতাকে এয়াছিন পন্ডিতের সহযোগি আলমগীর তার বাড়িতে নিয়ে আটকে রাখে। এ সময় এয়াছিন পন্ডিতের ভাই মাসুদ পন্ডিত তার হাতে থাকা টর্চ লাইট দিয়ে ধর্ষিতাকে মারধর করে ছেড়ে দেয়।

এ ঘটনায় ধর্ষিতার মা ২৪ জানুয়ারি এয়াছিন পন্ডিত, মাসুদ পন্ডিত ও আলমগীরকে আসামী করে থানায় মামলা দায়ের করেন । দীর্ঘদিন পলাতক থাকার পর গত শুক্রবার দুপুরে মাসুদ পন্ডিতকে গ্রেফতার করে থানা পুলিশ।

আর পড়তে পারেন