রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

আখাউড়ায় পিস্তলসহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছেলে আটক

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পিস্তলসহ ৪ যুবককে আটক করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে আখাউড়া পৌরশহরের মসজিদপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত যুবকেরা হলো ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ফুলবাড়িয়ার আল মামুন সরকারের পুত্র মাহি সরকার (২১), বিয়াল্লিশ্বর এলাকার আল আমিন (২৫), বাগানবাড়ির আজহার আলী (১৯) ও ঘাটুরার রাসেল সরকার (২১)।

মাহি সরকারের পিতা আল মামুন সরকার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাদের আটকের সময় পুলিশ কালো রংয়ের টয়োটা প্রাইভেট কার (চট্ট মেট্টো-গ-১১-৬৯২৮) জব্দ করেছে।

আখাউড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌরশহরের মসজিদপাড়া এলাকায় কালো রংয়ের একটি প্রাইভেট কারে ৪ যুবককে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। স্থানীয় লোকজন তাদের ঘেরাও করে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। পরে প্রাইভেটকার তল্লাশী করে ১টি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী মসজিদ পাড়ার বাসিন্দা মো. জসিম বলেন, ‘রাত আনুমানিক আড়াইটার দিকে কালো রংয়ের একটি প্রাইভেট কারে ৪ যুবককে দেখে সন্দেহ হয়। এ সময় তাদের পরিচয় জানতে চাইলে তারা এলোমেলো কথা বলে। এক পর্যায়ে এক যুবক উত্তেজিত হয়ে পিস্তল বের করে। আমি চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে তাদের আটক করে থানায় খবর দেয়।’

আখাউড়া থানার ওসি মো. মোশাররফ হোসেন তরফদার বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় একটি মামলা হয়েছে। শনিবার বিকেলে আটককৃতদের ব্রাহ্মণবাড়িয়া আদালতে প্রেরণ করা হয়েছে।’

আর পড়তে পারেন