বুধবার, ১৬ই জুলাই, ২০১৯ ইং

কুমিল্লার মনাগ্রামে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী সাইফুল নিহত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় ডিবি ও থানা পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম (২৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

বুধবার (২ জানুয়ারী) দিবাগত রাত  পৌণে ১২ টার দিকে আদর্শ সদর উপজেলার মনাগ্রাম এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাংগীর আলমের পুত্র। তার বিরুদ্ধে ৪/৫ টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, বুধবার বিকেল সাড়ে ৪ টায় পুলিশের একটি টিম সদরের বালুতুপা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে যায়। ওই সময় ৪/৫ জন মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা করে। এ সময় কোতয়ালী থানার উপ-পরিদর্শক জামালের গলার পাশে ছুরিকাঘাত করে। এতে তার রগ কেটে গেছে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন । তার অবস্থা আশংকাজনক। পুলিশের উপর হামলাকারিদের গ্রেফতার করার জন্য আমরা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করি। এরই প্রেক্ষিতে

গোপন সংবাদের ভিত্তিতে  রাত পৌণে ১২ টায় মনাগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা  পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্তে পাল্টা গুলিবর্ষণ করে। এক পর্যায়ে সন্ত্রাসী সাইফুল গুলিবিব্ধ হয়ে আহত হয়। তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেয়ার পর রাত ১২টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

আর পড়তে পারেন