বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং

ঐক্যফ্রন্টের নির্বাচনের ইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচার চালু রাখাকে বছরের সেরা কৌতুক বললেন ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০১৮
news-image

ইমতিয়াজ আহমেদ জিতুঃ
সেতুপথ মন্ত্রী ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্ট তথা বিএনপি তাদের ইশতেহারে যদি বলে তারা যুদ্ধাপরাধীদের বিচার কন্টিনিউ করবে, এটা বছরের সেরা কৌতুক। ভূতের মুখে রাম রামের মতই।

তিনি মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের একটি রেস্তোরায় সাংবাদিকদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের ঐক্যফ্রন্টের ইশতেহারের বিষয়ে আরো বলেন, বিএনপি ক্ষমতায় আগে যাক, ক্ষমতায় যাওয়া এত সহজ না । সিংহাসন একবার হারালে ফিরে পাওয়া এত সহজ না। সিংহাসনকে ময়ূরের সিংহাসন ভেবে কেউ যদি ক্ষমতার অপব্যবহার করে, দুর্নীতি করে , লুটপাট করে, হাওয়া ভবন করে, দুর্নীতিতে ৫ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়। তাহলে তাদের আবার ক্ষমতা ফিরে পাওয়া এত সহজ নয়।

তারা জনগণের সামনে অবাস্তব, অলীক কিছু স্বপ্ন তুলে ধরছে, নির্বাচনের পর এসব প্রতিশ্রুতি রক্ষা করার কোন বাস্তবতা নেই। প্রতিশ্রুতি রঙ্গিন বেলুন। যদি তারা ক্ষমতায় আসে সঙ্গে সঙ্গে চুপসে যাবে। এগুলো নির্বাচনে জেতার জন্য অলীক ও অবাস্তব স্বপ্ন তুলে ধরছে। যেগুলোর কোন বাস্তবতা নেই, কোন যৌক্তিকতা নেই।

তিনি আরো বলেন, আজ ড. কামাল হোসেন বলেছেন, তার লাশ পড়লেও তিনি নির্বাচন থেকে সরবেন না। আমরা তার বক্তব্যকে স্বাগত জানাই। নির্বাচনে ভোট গণনা পর্যন্ত যেন এ বক্তব্যের বিপরীত কোন বক্তব্য না আসে। ভোট গণণা পর্যন্ত এই বক্তব্য থেকে কামাল হোসেন সরে যাবেন না, আমরা এটা আশা করি। তারা নির্বাচনে থাকুক এটা আমরা চাই।

তিনি বলেন, বিএনপি এতদিন জনগণের কাছে না গিয়ে বিদেশী বন্ধুদের কাছে প্রতিনিয়ত নালিশ করেছে। তাদের বিদেশী বন্ধুরা বুঝবে নির্বাচনের দিন কত ধানে কত চাল। কত আসন তারা পায়, কত ভোট তারা পায়। তখন তাদের বিদেশী বন্ধুরা বুঝতে পারবে তাদের কাছে বিএনপি যে এত সব কথা বলছে এগুলো কি ফাকাঁ বুলি নাকি এর কোন বাস্তবতা আছে।

 

আর পড়তে পারেন