শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

যারা দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করলে সাংগাঠনিক ব্যবস্থা নেওয়া হবে – নাছিমুল আলম চৌধুরী নজরুল

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১২, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-৮ (বরুড়া) আসনের আ’লীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল বলেছেন, বরুড়াবাসির উন্নতির জন্য, সমৃদ্ধির জন্য আমার আবার এমপি হওয়াটা জরুরি। আমি সবার ভো পেয়েই এমপি হবো। আমি এমপি থাকাকালে কমিশন বাণিজ্য করিনি । ঘুষ, তদবির করিনি। আমার দোষ হল, আমি কম্প্রোমাইজ করি না। আমি যতদিন এমপি ছিলাম, ততদিন আমার এলাকাতে মাদকের আগ্রাসন ছিল না। আমি প্রশাসকে ফোন করে মাদক আটক করিয়েছি। এখন বরুড়ার ঘরে ঘরে মাদক ঢুকে গেছে। কুমিল্লা বিশ্বদ্যিালয়ে যাতে ভর্তি বাণিজ্য না হয়, সেজন্য ঢাকা থেকে যন্ত্রপাতি এনে দিয়েছি। বরুড়াতে আমি শিক্ষা কার্যক্রমে আমূল পরিবর্তন এনেছি। শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। ফলাফল ভালো হচ্ছে।

সোমবার (১১ ডিসেম্বর) রাতে কুমিল্লা নগরীর একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বরুড়াতে ১১ জন দলীয় মনোনয়ন চেয়েছে। যাদের অনেককেই আমি চিনি না। গণভবনে গিয়ে তাদের আমি দেখেছি। তাদের অনেকে আমার সাথে হাত মিলাতে এসেছে। যারা কখনো বরুড়াতে রাজনীতি করেনি। তবে দলীয় মনোনয়ন যে আমি পাবো, তা আমি নিশ্চিত ছিলাম।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এ আসনে জাতীয় পার্টির প্রার্থী রয়েছে। তবে এখানে তাদের যে ভোট আছে, তা আ’লীগের জন্য ফ্যাক্টর না।

আ’লীগের অর্ন্তকোন্দলের বিষয়ে তিনি বলেন, যারা দলীয় প্রার্থীর বিপক্ষে আছে তাদেরকে দলের পক্ষে কাজ করতে বলা হবে। না করলে তাদের বিপক্ষে সাংগাঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মত বিনিময় সভার শুরুতে ছাত্রদল ও জাতীয় পার্টি শতাধিক নেতাকর্মী নাছিমুল আলম চৌধুরী নজরুলের হাতে ফুল দিয়ে আ’লীগে যোগদান করেন।

আর পড়তে পারেন