শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং

লাকসাম-মনোহরগঞ্জ: ধানের শীষের জোয়ার সৃষ্টি হয়েছে

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১০, ২০১৮
news-image

 


নিজস্ব প্রতিবেদক, আজকের কুমিল্লাঃ

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ধানের শীষের প্রার্থী হলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম।

বিএনপি দলীয় ঐক্যফ্রন্টের প্রার্থী তালিকা গণমাধ্যমে প্রকাশের পর লাকসাম-মনোহরগঞ্জে বিএনপির তৃণমূল নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস ও উদ্দীপনা দেখা দিয়েছে। এ আসনে ২০০১ সালের অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত হন কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় কোন্দলের কারণে আনোয়ারুল আজিমকে মাত্র ৪৫৮ ভোটের ব্যবধানে পরাজিত করে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

এরপর ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনেও অংশ গ্রহণ করেনি বিএনপি। কর্নেল (অব.) আনোয়ারুল আজিম  বলেন, প্রথমে পরম আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। বিরাট দায়িত্ব আমার ওপর অর্পণ করা হয়েছে। নির্বাচনের মাধ্যমে আমরা আমাদের নেত্রীকে মুক্ত করতে পারব। এলাকায় অত্যাচার-অবিচার চলছে। নেতাকর্মীদের ওপরে জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তে আমরা নির্বাচনে নেমেছি।

বিজয়ী হলে ন্যায়বিচার ও সুশাসনের মাধ্যমে এ দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব ইনশাআল্লাহ। লাকসাম-মনোহরগঞ্জ উপজেলায় বিএনপির নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ আমার বা বিএনপির জন্য ঐক্যবদ্ধ হয়েছে। এ নির্বাচনে সবাই মিলে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে ইনশাআল্লাহ আমাকে জয়যুক্ত করবে বলে আশা করছি। এছাড়া আমি এলাকার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উন্নয়ন করেছি। মাঠে কাজ করেছি। মিটিং-মিছিল করেছি, দলকে শক্তিশালী করেছি এবং দলের নেতাকর্মীদের জেল থেকে জামিনের জন্য মুক্ত করেছি।

আর পড়তে পারেন