মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

‘হ্যালো কুমিল্লা, আমি স্টিভ স্মিথ’

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০১৮
news-image

স্পোর্টস ডেস্কঃ
জাতীয় দল থেকে নির্বাসিত। কিন্তু ফ্রাঞ্চাইজিভিত্তিক লিগগুলোতে আলো ছড়াচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। এবার বিতর্কিত এ তারার আলো পড়বে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)।

প্রথমবারের মতো বিপিএল খেলবেন স্মিথ। আগামী আসরের জন্য তাকে দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গতকাল (২৭ নভেম্বর) স্মিথের বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ। এদিকে আজ বাংলাদেশি ভক্তদের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন স্মিথ নিজেই। বিপিএলে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত স্মিথ ভিডিও বার্তায় বলেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি স্টিভ স্মিথ বলছি। প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে পেরে আমি উচ্ছ্বসিত। আমাকে সুযোগ করে দেয়ার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ধন্যবাদ জানাই। আমি সেখানে যাওয়ার জন্য অপেক্ষা করছি, আশা করছি আমাদের একটা সফল টুর্নামেন্ট যাবে। শীঘ্রই দেখা হচ্ছে।’

বিপিএলের ষষ্ঠ আসরের জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড:

দেশি: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশারফ রুবেল, মোহাম্মদ শহিদ, শামসুর রহমান, সঞ্জিত সাহা। বিদেশি: স্টিভেন স্মিথ, শোয়েব মালিক, আসেলা গুনারত্নে, লিয়াম ডওসন, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইস, ওয়াকার সালমাখেইল, আমির ইয়ামিন। উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর।

আর পড়তে পারেন