মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

চৌদ্দগ্রামে দুই সন্তান নিয়ে মা উধাও

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০১৮
news-image

 

সফিউল আলমঃ

কুমিল্লা নগরীর চকবাজার গর্জন খোলা গ্রামের দুলাল মিয়ার ছেলে মোঃ কাউছারের সাথে চৌদ্দগ্রাম উপজেলা ৪নং শ্রীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড নালঘর পূর্ব পাড়া গ্রামের মোঃ লতু মিয়ার মেয়ে মুক্তা আক্তারের সাথে বিবাহ অনুষ্ঠিত হয়। তাদের সংসারে মোঃ কাউছারের এক মেয়ে ও এক ছেলে।

কাউছার জানায়, ২০০৮ সালে তাদের বিবাহ অনুষ্ঠিত হয়। তাদের দুই সন্তানকে নিয়ে তারা সুন্দর ভাবে ঘর সংসার করতে থাকে। ৪/৫ বছর পর কাউছারের স্ত্রী কাউছারকে প্রস্তাব দেয় যে আমাদের দুই সন্তানকে মানুষ করতে হলে চলো আমার বাপের বাড়িতে চলে যাই , ওই খানে তোমার জন্য একটা দোকান ব্যবস্থা করে রেখেছি। কাউছার দুই সন্তানকে মানুষ করার জন্য মুক্তার কথায় রাজি হয়। বেশ কিছু দিন যাওয়ার পর কাউছার শশুড় বাড়িতে একটি বসত বাড়ি নির্মাণ করে।

মোঃ কাউছার আরো জানায়, গত ২/৩ বছর ধরে মুক্তা আক্তার মোবাইলে একটি ছেলের সাথে প্রায় সময় কথা বলতো, কাউছার অনেক দিন পর মুক্তাকে  এ বিষয়ে জানতে চাইলে মুক্তা আক্তার কাউছারের সাথে ঝগড়া  করে।

গত ৪ এপ্রিল সকালে কাউছার দোকানে যাওয়ার সময়  মুক্তা আক্তারকে নাস্তা দেওয়ার কথা বললে মুক্তা আবারো মোবাইল নিয়ে ব্যস্ত থাকে ।এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয় । এই ঝগড়াকে কেন্দ্র করে আমার ক্যাশ ৩০ হাজার টাকা সহকারে আমার দুই সন্তানকে নিয়ে রাতে পালিয়ে যায়। জানিনা তারা কোথায় আছে  ?

আর পড়তে পারেন