মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লা সীমান্তে মাদক ব্যবসায়ীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সদরের শাহপুর সীমান্তে মোঃ জালাল হোসেন (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রবিবার (২২ এপ্রিল) বিকেল ৪ টার দিকে ভারত সীমান্ত সংলগ্ন কুমিল্লা সদরের শাহপুর এলাকায় ওই মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়। বিকেল সাড়ে ৪ টায় ১০ বিজিবির নায়েক কামরুজ্জামান এর নেতৃত্বে বিজিবির একটি টহল টিম কুমিল্লা সদর হাসপাতালে ওই ব্যক্তির মরদেহ নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসক জানান, এখানে আনার কমপক্ষে ৩০ মিনিট আগে তার মৃত্যু হয়েছে।

নিহত মোঃ জালাল হোসেন কুমিল্লার চান্দিনা উপজেলার বরকৈত বাজারের খিরাসার গ্রামের মনির হোসেনের ছেলে।

বিজিবির টহল টিমের সাথে মরদেহ নিয়ে আসা ট্রাক চালক সোহেল ও হেলাল জানান, জালাল হোসেন ভারতীয় সীমান্ত থেকে শাহপুর এলাকায় আসার পর টহলরত বিজিবি তাকে পথরোধ করে জানতে চায় কোথায় থেকে আসছে । এমন সময় জালাল হোসেন দুই হাত জোড় করে মাফ করে দেন বলে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় জালাল হোসেন পায়ুপথ থেকে একটি ইয়াবার প্যাকেট টয়লেটের সাথে বেড়িয়ে আসে। পরে তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে বিজিবির নায়েক কামরুজ্জামান জানান,পরে কথা বলবো।

এ বিষয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া জানান, ওই এলাকায় তার শশুর বাড়ি। তার দুই স্ত্রী। এর আগেও সে হৃদরোগে আক্রান্ত হয়েছিল। তার স্ত্রী হালিমা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। ওই সময় তার পায়ুপথ দিয়ে মাদকের প্যাকেট বের হয়ে আসে। মরদেহের ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ভারতীয় সীমান্ত থেকে কুমিল্লার ১০০ গজ ভিতরে এ ঘটনা ঘটে।

আর পড়তে পারেন