মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

মহানগরীর উনাইশারে ৭ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা ইপিজেড এলাকায় মহানগরীর ২০ নং ওয়ার্ডের উনাইশার এলাকায় ৭ বছরের এক হিন্দু শিশু ধর্ষনের চেষ্টার ঘটনায় সদর দক্ষিণ থানায় মামলা হয়েছে।

কুমিল্লা ইপিজেডের কাদেনা র্স্পোটস ওয়ার কোম্পানিতে কাজ করে শিশুটির মা। উনাইশার হিন্দু পাড়ার মধু চন্দ্রের বাড়িতে ভাড়া থাকেন দুই কন্যা শিশুদের নিয়ে । তিনি জানান, প্রতিদিনের মত আমি সকালে আমার দুই মেয়েকে বাসায় তাদের নানীর কাছে রেখে যাই । আমি সন্ধ্যায় অফিস থেকে বাসায় ফিরে আসলে আমার বড় মেয়ে ও ছোট মেয়ে জানায় দুপুর বেলা বাসা থেকে খেলতে বের হলে ইপিজেড মসজিদের সামনে ইব্রাহিম মিয়ার নির্মাণাধীন ভবনের উপরের দুই তলায় নির্মাণ শ্রমিক মাসুদ রানা (২৫) আমার মেয়ে সৌরভীকে টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে ।

মেয়ের কাছে এ ঘটনা শোনার পর আমি আমার আত্বীয়-স্বজনদের নিয়ে ঘটনাস্থলে গেলে নির্মাণ শ্রমিকের সরদার লিটন আমাদের জানায়, আমি ন্যায় বিচার করে দিব । এক পর্যায়ে এলাকার মানুষের মধ্যে জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল থেকে ১৮ জনকে আটক করে । পরে পরে যাচাই-বাছাই শেষে পুলিশ আসামি মাসুদ রানাকে আদালতে প্রেরণ করেন । বর্তমানে শিশুটি কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসা নিয়ে বাসায় অবস্থান করছেন। গত  দুই এপ্রিল রাত সাড়ে নয়টায় কুমিল্লা সদর দক্ষিন থানায় মামলা দায়ের করে ভিকটিমের মা । এদিকে গত তিন এপ্রিল শিশুটির জবানবন্দি নিয়েছে আদালত |

শ্রমিক মাসুদ রানা চাপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার গোটাপাড়া গ্রামের এনামুল হকের ছেলে ।

আর পড়তে পারেন