শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তিন নেতা বহিস্কার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২, ২০১৮
news-image

 

শাহাদাত বিপ্লব,কুবি প্রতিনিধিঃ

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তিন নেতাকে বহিস্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি সুত্রে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাইফুল হাসান সাদী ও গোলাম দস্তগীর ফরহাদকে বহিষ্কার করা হয়েছে। কি ধরনের শৃংখলা ভঙ্গের কারণে তিন নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে এমন প্রশ্নের জবাবে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ বলেন, ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গ তো যে কোন কারনে হতে পারে।’ তবে নির্দিষ্ট কারণ না বলে এড়িয়ে যান কেন্দ্রীয় এ নেতা। একই প্রশ্নের উত্তর জানতে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের মুঠোফোনে যোগাযোগ করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

উল্লেখ্য, শাখা ছাত্রলীগের কমিটির ১৬১ জন সদস্যের মধ্যে পূর্বে ৪ জনসহ এ পর্যন্ত মোট ৭জনকে বহিষ্কার করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।