শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

চান্দিনায় শিল্পী রানী দাস এর হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০১৮
news-image

 

চান্দিনা সংবাদদাতাঃ
কুমিল্লার চান্দিনায় তিন সন্তানের জননী শিল্পী রানী দাস এর হত্যাকারী ও তার স্বামী রঞ্জিত দাসের উপর বর্বোরোচিত হামলাকারী সমীর দাসের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

সোমবার (২৯ জানুয়ারী) দুপুর ১২টায় চান্দিনা উপজেলাধীন মাধাইয়া-রহিমানগর সড়কের মহিচাইল বাজারে মানববন্ধন করে তারা। এর আগে মহিচাইল জমিদার বাড়ি থেকে একটি মিছিল নিয়ে এলাকার বিক্ষোভ করে এলাকার নারী-পুরুষ সহ সর্বস্তরের জনতা।

এসময় উপস্থিত ছিলেন ননী গোপাল দত্ত, মহিচাইল ইউপি মেম্বার হারাধন দাস, মাও. আবু কাশেম, ডা. বিকাশ চন্দ্র সিংহ, মাস্টার সমর বিজয় সিংহ, নূরুল ইসলাম মাস্টার, কার্তিক মেম্বার, নিবাস পাল, অনাদী রঞ্জন পাল প্রমুখ। ঘাতক সমীর চন্দ্র দাস মহিচাইল গ্রামের ক্ষিতিশ দাসের ছেলে।

প্রসঙ্গত, ১০ জানুয়ারী (বুধবার) সকাল ৮টায় উপজেলার মহিচাইল গ্রামের বাড়ইপাড়া দাস বাড়িতে আপন চাচী শিল্পী রানী (৩০)কে কুপিয়ে হত্যা করে পাষন্ড ভাতিজা। এসময় আপন চাচাকেও হত্যা করার উদ্দেশ্যে কুপিয়ে আহত করায় স্থানীয় জনতা সমীর দাস ও তার স্ত্রীকে আটক করে পুলিশে দেয়। পরে নিহতের ভাসুর নিতাই চন্দ্র দাস বাদী হয়ে তিনকে আসামী করে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আর পড়তে পারেন