মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

কুমিল্লায় শ্রদ্ধা আর বিনম্র ভালবাসায় মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে(ভিডিও)

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৬, ২০১৭
news-image

গভীর শ্রদ্ধা আর বিনম্র ভালবাসায় জেলা প্রশাসন, মহানগর আওয়ামীলীগ, জেলা আওয়ামীলীগ, বিএনপিও বিভিন্ন সরকারি বেসরকারি সংগঠন ব্যাপক কর্মসূচির মধ্যদিয়ে কুমিল্লায় উদযাপন করেছে মহান বিজয় দিবস । শনিবার (১৬ ডিসেম্বর) ভোর সাড়ে ৬ টায় কুমিল্লা টাউন হল মাঠে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের সূচনা হয়।

প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সদর সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার, জেলা প্রশাসক মোঃ জাহাংগীর আলম এর নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নেতৃত্বে পুলিশ প্রশাসনের একটি দল।

পরে শ্রদ্ধা নিবেদন করেন কুমিল্লা কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ, মুক্তিযোদ্ধা সংসদ, মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কুমিল্লা সিটি কর্পোরেশন, কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি বেসরকারি সংগঠন, জেলা বিএনপি-যুবদল-ছাত্রদল, মহিলা দল, কুমিল্লা ক্লাব, কুমিল্লা স্টেশন ক্লাব, রোটারী ক্লাব, উদিচী, যাত্রীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

পরে কুমিল্লা স্টেডিয়ামে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে প্যারেড ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিকেলে কুমিল্লা টাউনহলের মুক্তমঞ্চে বীরমুক্তিযোদ্ধা ও শহীদদের পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। এতে জেলা প্রশাসক মোঃ জাহাংগীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার । এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন ।

আর পড়তে পারেন