মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

চৌদ্দগ্রামে দূর্বৃত্তদের হামলা শিকার হার্ডওয়ার ব্যবসায়ী সাত্তার আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০১৭
news-image

আনিছুর রহমান, চৌদ্দগ্রাম ঃ
কুমিল্লার চৌদ্দগ্রামে আবদুস সাত্তার নামের এক হার্ডওয়ার ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দূর্বৃত্তরা। উপজেলার কনকাপৈত ইউনিয়নের কনকাপৈত গ্রামের দক্ষিণ পাড়ায় বুধবার রাতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আবদুস সাত্তারের স্ত্রী সালমা বেগম তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে কনকাপৈত বাজারে হার্ডওয়ার দোকান দিয়ে ব্যবসা করছেন কনকাপৈত দক্ষিণ পাড়ার সুরুজ মিয়ার পুত্র আবদুস সাত্তার(৪৭)। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন আবদুস সাত্তার। পথিমধ্যে বাড়ির পাশে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দূর্বৃত্তরা তাকে উপর্যপুরি কুপিয়ে তার পেট, পিঠ ও বাম হাতে গুরুতর জখম করা হয়। তাঁর চিৎকার শুনে আশ-পাশের লোকজন ছুটে এলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সংসারে জারিন(৭) ও মিমি(৪) নামের দুই মেয়ে রয়েছে। তবে কি কারণে এবং কারা হামলা করেছে এ বিষয়ে ভুক্তভোগীর পরিবার ও গ্রামের কেউ কিছু বলতে পারছে না।

আর পড়তে পারেন