মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

দাউদকান্দিতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ৬, ২০১৭
news-image

জাকির হোসেন হাজারী,দাউদকান্দিঃ

কুমিল্লা দাউদকান্দি উপজেলায় মো. আমির হোসেন রাজন (৩৪) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার ( ৬ মে) বেলা ১১টায় দাউদকান্দির পশ্চিম মাইজপাড়া(বলদাখাল) হক সাহেবের বাড়ীর মসজিদের সামনে কুপিয়ে আহত করা হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মো. আমির হোসেন রাজন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান উপজেলা যুবলীগের সদস্য। তিনি এক সন্তানের জনক। তিনি দাউদকান্দি পৌর এলাকার কাজিরকোনা গ্রামের দেলোয়ার হোসেন বেপারীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ১১টার দিকে আমির হোসেন রাজন বাড়ি থেকে দাউদকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয়ের শত বৎসর উদযাপন অনুষ্ঠানে যোগদান করতে যাচ্ছিল। রিক্সাযোগে মাইজপাড়া(বলদাখাল) হক সাহেবের বাড়ীর মসজিদের সামনে পৌছার সাথে সাথে ৫/৬ জনের মুখোশধারী দুর্বৃত্তরা রামদা দিয়ে রাজনকে এলোপাতারি কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় রাজনকে প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে এবং খুনিদের ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে।

আর পড়তে পারেন