রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং

নির্বাচনী দায়িত্বে গাফিলতি করলে কাউকে ছাড় দেয়া হবেনা -নির্বাচন কমিশনার মাহবুব

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৮, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন নতুন নির্বাচন কমিশনের জন্য একটি পরীক্ষা। তিনি বলেন, নির্বাচনী দায়িত্বে গাফিলতি বা নিরপেক্ষতা লঙ্ঘন করলে কাউকে ছাড় দেয়া হবেনা। আর যদি কেউ তা করেন তা হলে ১৯৯০ সালে আইন প্রয়োগে বাধ্য হবে নির্বাচন কমিশন।

শনিবার (১৮ মার্চ) দুপুরে কুমিল্লা টাউন হলে নির্বাচন কমিশন আয়োজিত কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদৈর সাথে নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা জেলা প্রশাসক মা. জাহাংগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় আরো বক্তব্য বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশন সচিব মো. আবদুল্লাহ, কুমিল্লার ডিজিএফআই অধিনায়ক কর্নেল আ ফ ম অতিকুর রহমান, কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোস্তফা কায়জার, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালাম মিয়া, সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল।

অনুষ্ঠানে প্রার্থীদের মতামত জানিয়ে বক্তব্য রাখেন চার জন মেয়র প্রার্থী ও ৯জন কাউন্সিলর প্রার্থী। তারা নির্বাচন সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষভাবে গ্রহনের জন্য দাবি জানান। সকলেই সুষ্ঠু নির্বাচনের জন্য ইসিকে হস্তক্ষেপ গ্রহনের অনুরোধ জানান।

আর পড়তে পারেন