মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং

‘রবি ক্রিকেট ৩৬০’ উপস্থাপনায় মারিয়া

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২২, ২০১৬

বিনোদন ডেস্ক: অভিনয় হোক বা উপস্থাপনা, বিশেষ দিবসগুলো উপলক্ষে যা তৈরি হবে, সেসবেই শুধু কাজ করবেন উপস্থাপিকা-অভিনেত্রী মারিয়া নূর। অভিনয় এখন একেবারেই করছেন না তিনি। প্রাধান্য দিচ্ছেন উপস্থাপনাকে। এ কাজ করে আর ফুরসত মেলে না তার।Maria+Noor_Vj_Actress+(2)

সর্বশেষ ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ ধারাবাহিক নাটকে অভিনয় করেন মারিয়া। এর আগে ছিলেন ‘ঝালমুড়ি’তে। কতোদিন অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন? উত্তরে তিনি বাংলানিউজকে বললেন, ‘গল্প, চরিত্র এবং ভালো একটা টিম- সবকিছুর সুন্দর সমন্বয় হলে বিশেষ দিনগুলোতে অভিনয় করবো। ওরকম সময় বেঁধে কোনো সিদ্ধান্ত নেইনি।’

উপস্থাপনায়ও সব চ্যানেলে বিশেষ দিনগুলোতে বেশি কাজ করেন মারিয়া। এবারের ভালোবাসা দিবসে এনটিভিতে ‘ভালোবাসা কারে কয়’ আর মাছরাঙা টেলিভিশনে ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমকাহিনী’ অনুষ্ঠান দুটি উপস্থাপনা করেন তিনি। এ ছাড়া প্রতি ঈদে তো বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা করেনই।

এশিয়া কাপ উপলক্ষে ২৪ ফেব্রুয়ারি থেকে জিটিভিতে ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করবেন মারিয়া। একই চ্যানেলে প্রতি শনিবার রাত ৯টা ১৫ মিনিটে যাচ্ছে ‘রবি ক্রিকেট ৩৬০’। শনিবারেই রাত ১২টা ১০ মিনিটে আরটিভিতে সরাসরি সম্প্রচার করা হয় ‘লেট নাইট কফি’। পাশাপাশি বিভিন্ন বহুজাতিক প্রতিষ্ঠানের অনুষ্ঠানের কাজ তো আছেই।

২০১৪ সালের টি২০ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান প্রথম উপস্থাপনা করেন মারিয়া। নাম ছিলো ‘ক্রিকেট ব্লাস্ট’। দুয়ারে চলে এসেছে আরেকটি টি২০ বিশ্বকাপ ক্রিকেট। এবারও ক্রিকেটের ছোট সংস্করণের এই বৃহৎ আসর চলাকালীন উপস্থাপক হিসেবে দর্শকদের সামনে থাকার ইচ্ছে আছে তার।