শুক্রবার, ২৩শে আগস্ট, ২০১৯ ইং

চট্টগ্রামে আগুনে দোকান বসতঘর কারখানা পুড়েছে

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৮, ২০১৬

fairচট্টগ্রাম : নগরীর খুলশী থানার ঝাউতলা, বোয়ালখালী ও সীতাকুণ্ড উপজেলায় পৃথক তিনটি অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচটি দোকান, দুটি কাঁচা বসতঘর ও একটি স্টিল স্ট্রাকচারের ভবন পুড়ে গেছে।

সোমবার দিনের বিভিন্ন সময়ে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চট্টগ্রাম বিভাগীয় নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর প্রহল্লাদ সিংহ বাংলামেইলকে বলেন, সকাল পৌনে ১০টার দিকে বোয়ালখালী উপজেলার মধ্যম কধুরখীলে রান্নার চুলা থেকে লাগা আগুনে দুইজন মালিকের দুটি কাঁচা বসতঘর পুড়ে গেছে। আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশন থেকে একটি গাড়ি ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরো বলেন, বিকেল পাঁচটার দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে ঝাউতলা বাজারে একটি লেপতোশকের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে আগ্রাবাদ ও নন্দনকানন স্টেশন থেকে ৫টি গাড়ি প্রায় আধঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে এক লাখ টাকার ক্ষতি হয়েছে।
এর আগে, সীতাকুণ্ডের বড় কুমিরা এলাকার কর্ণফুলী স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে অগ্নিকাণ্ডে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। সোমবার দুপুর একটার দিকে কারখানার ফ্লাক্স বক্স থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়, বলেন প্রহল্লাদ সিংহ।

আর পড়তে পারেন