বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

৩টি সড়কের জন্য ১৮০ কোটি টাকার বরাদ্ধ: বরুড়ায় আনন্দ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৮, ২০১৮
news-image

এমডি আজিজুর রহমান, বরুড়া:
১৫ জানুয়ারী সোমবার কুমিল্লার বরুড়া উপজেলার ৩টি সড়কের জন্য ১৮০ কোটি টাকার বরাবদ্ধ একনেকে পাশ হয়েছে। এছাড়া আরো ২টি সড়কের জন্য ১শ কোটি টাকা বরাদ্ধ দেওয়া হয়েছে বলে জানান স্থানীয় সংসদ সদস্য বীর-মুক্তিযোদ্ধা অধ্যাপক নূরুল ইসলাম মিলন। বরুড়া উপজেলার ৫টি সড়কের জন্য ২শ ৮০ কোটি টাকার কাজের খবর শুনে জনমনে আনন্দ বইছে।

বৃহস্পতিবার দুপরে বরুড়া কেন্দ্রীয় ঈদগাহ থেকে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক নূরুল ইসলাম মিলনকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জাতীয় পার্টি। মিছিলটি বরুড়া পৌরসদর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। তাছাড়া বিভিন্নমহলও অভিনন্দন জানিয়েছে।

এমপি বলেন, বরুড়া বাসীর সূবিধার্থে রাস্তা প্রশস্ত ও উন্নয়নকল্পে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশির্বাদে খাজুরিয়া পেরপেটি শশাইয়া হয়ে বরুড়া, বরুড়া হরিপুর হয়ে নিমসার সড়ক, বরুড়া চাপাপুর সড়ক এর জন ১শ ৮০ কোটি টাকা বরাদ্ধ হয়েছে। তাছাড়া ঝলম রামমোহন হয়ে চান্দিনা ও আড্ডা সোনইমুড়ি হয়ে জগৎপুর সড়কের জন্য আরো ১শ কোটি টাকা বরাদ্ধ হয়েছে। এ সড়কগুলো বাস্তবায়ন হলে বরুড়া উপজেলার উপর দিয়ে চাদপুর জেলার অনেক উপজেলার ঢাকার সাথে সড়ক পথের যোগাযোগ ৬০ থেকে ৭০ কিলোমিটার কমে যাবে। এতে করে বরুড়ার উন্নয়নের পরিমান বৃদ্ধি পাবে। বরুড়া উপজেলা হবে আধুনিক উপজেলা ও পৌর সভাটি একটি ডিজিটাল শহরে রুপান্তরিত হবে।

আর পড়তে পারেন