বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ মার্চ থেকে সারাদেশব্যাপি ইসলামী সমাজের “গণ সংযোগ ও লিফলেট বিতরণ” কর্মসূচী ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৮
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ

ইসলামী সমাজের আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীরের সভাপতিত্বে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ৬ মার্চ ২০১৮ ইং মঙ্গলবার ভোর ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিশেষ দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত দায়িত্বশীল বৈঠকে মার্চ মাস উপলক্ষ্যে স্বাধীনতার মূল চেতনা বাস্তবায়নের (দুর্নীতি, সন্ত্রাস, উগ্রতা, ও শোষণমুক্ত সমাজ গঠন এবং সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করে মানবাধিকার নিশ্চিত করার) জন্য “মানুষের নয়! সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব একমাত্র আল্লাহর”- এ মহাসত্যের ভিত্তিতে জাতীয় ঐক্য গঠন করে আল্লাহর রাসূল হযরত মুহাম্মাদ (সঃ) এর প্রদর্শিত শান্তিপূর্ণ পদ্ধতিতে সমাজ ও রাষ্ট্রে সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত একমাত্র কল্যাণকর জীবন ব্যবস্থা ইসলাম প্রতিষ্ঠার লক্ষ্যে ঐতিহাসিক স্বাধীনতা দিবসকে সামনে রেখে সকল মানুষের সার্বিক কল্যাণে ইসলামী সমাজের পক্ষ থেকে ১০/০৩/২০১৮ ইং থেকে ২৫/০৩/২০১৮ ইং পর্যন্ত পক্ষকালব্যাপী সারা দেশে “গণসংযোগ ও লিফলেট বিতরণ” এর কর্মসূচী পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

উক্ত কর্মসূচী সফল করার জন্য “ইসলামী সমাজ” এর আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর সংগঠনের সকল নেতা, কর্মী, সদস্য ও সদস্যা ভাই-বোনদেরকে আন্তরিকভাবে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন এবং দেশবাসী সকলকে সহযোগীতা করার জন্য অনুরোধ জানিয়েছেন। তাই সংগঠনের সর্বস্তরের কর্মী ও সদস্যদেরকে কর্মসূচী বাস্তবায়নে সক্রিয়ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানানো হচ্ছে। প্রশাসনের সাথে সংশ্লিষ্ট সকল বন্ধুদেরকে “ইসলামী সমাজ” কর্তৃক ঘোষিত “গণসংযোগ ও লিফলেট” বিতরণ কর্মসূচী বাস্তবায়নে সমর্থন ও সহযোগীতা প্রদানের জন্য আমীর সাহেবের পক্ষ্য থেকে বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে এবং দেশবাসী সকলকে স্ব-স্ব অবস্থান থেকে জানে-মালে (সময় ও অর্থ ব্যয়ের মাধ্যমে) অংশ গ্রহণের জন্য আন্তরিক আহ্বান জানানো যাচ্ছে।

আর পড়তে পারেন