মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হোমনায় জমি দখল ও নির্যাতনের অভিযোগ মিথ্যা দাবি করে আ’লীগ নেতার সংবাদ সম্মেলন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৯, ২০১৯
news-image

 

আশিকুর রহমান আশিকঃ

কুমিল্লার হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ.কে.এম সিদ্দিকুর রহমান আবুলের বিরুদ্ধে ভূমিহীন মানুষের লীজ নেওয়া জমি দখল ও নির্যাতনের অভিযোগ মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন করেন হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ.কে.এম সিদ্দিকুর রহমান আবুল।

শনিবার বেলা ১১ টায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ৫ নভেম্বর হোমনার মাথাভাঙ্গায় ক্ষতিগ্রস্থ পরিবার ও সাধারণ মানুষের পক্ষে মানববন্ধন থেকে দাবী করে ‘ভূমিহীন মানুষের লীজ নেওয়া জমি দখল ও নির্যাতন করেছি আমি ও আমার পরিবার’- অভিযোগগুলো মিথ্যা ভিত্তিহীন। মানববন্ধন আয়োজকরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও চাঁদাবাজ। রাজনৈতিকভাবে তাকে হয়রানি করার জন্যই কতিপয় মানুষকে দিয়ে এমন অভিযোগ করা হয়েছে।

তার পরিবার গরীব দুঃখী মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে ছিল এবং আছে দাবি করে তিনি বলেন, ভূমিহীনদের লীজকৃত জমি দখল এবং নির্যাতন, হামলা, মামলা করা আমার এবং আমার পরিবারের পক্ষে অবাস্তব ও অবান্তর।

তিনি বলেন, চাটুকার হাইব্রীড, দালাল, তোষামোদকারীরা দলের নেতৃত্ব নিতে চায়। তারাই দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টির মধ্য দিয়ে ত্যাগী নেতাদের হোমনার আওয়ামী রাজনীতি থেকে মুছে ফেলতে চায়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন হোমনা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবুল কাশেম পাঠান, মাথাভাঙ্গা ইউনিয়নের সাধারণ সম্পাদক দিদার আহমেদ, মাথাভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নাজিরুল হক ভূঁইয়াসহ আরো অনেকে।

আর পড়তে পারেন