শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হোমনায় আন্ত:জেলার ৫ ডাকাত গ্রেফতার, চুরি হওয়া ২টি গরু উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার হোমনা উপজেলায় ১১ ডাকাতি মামলার আসামীসহ আন্ত:জেলার ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ভোরে হোমনা থানা পুলিশ অভিযান চালিয়ে হোমনা পুরাতন বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার শ্রীমদ্দি গ্রামের জজ মিয়ার ছেলে আকাশ(২৫) ওরফে কালা ডাকাত, ভিটি কালমিনা গ্রামের এনু মিয়ার ছেলে সবির ওরফে সগির, লটিয়া গ্রামের আনোয়ার আলীর ছেলে মো. কামাল(৪৫),ওপারচর গ্রামের মজিদ মিয়ার ছেলে জলিল(৪৫) ও বাঞ্ছারামপুর উপজেলার কালিকাপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে মনির হোসেন(৪০)। পরে তাদের তথ্যমতে শ্রীমদ্দি গ্রামের কেতার বাগ জঙ্গল থেকে দুইটি গরু উদ্ধার করা হয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ওসির  দিক নির্দেশনায় এস আই মুরাদ এর নেতৃত্বে অভিযান চালিয়ে হোমনা শ্রীমদ্দি পুরাতন বাসষ্ট্যান্ড এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়। পরে আসামীদের তথ্যানুসারে শ্রীমদ্দি গ্রাম থেকে দুইটি চোরাই গরু(বলদ) উদ্ধার করা হয়েছে । গরুর মালিক আসাদপুর দড়িকান্দি গ্রামের খেলু মিয়ার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সৈয়দ মো. ফজলে রাব্বী  জানান, গ্রেফতারকৃত আসামিরা কুখ্যাত ডাকাত । এদের মধ্যে কালার বিরুদ্ধে ১১টি, ছবিরের বিরুদ্ধে ১০টি মারামারি,অস্ত্রআইন ও ডাকাতি মামলা রয়েছে। রোববার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছি ।

আর পড়তে পারেন