শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাবিপ্রবিসাসের নতুন কমিটিকে কুবিসাসের অভিনন্দন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৮, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (হাবিপ্রবিসাস)’ এর নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-কুবিসাস’।

বুধবার (১৮ নভেম্বর) এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক এবং সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লব।

জানা যায়, গত মঙ্গলবার (১৭ নভেম্বর) হাবিপ্রবিসাস’র ৩য় কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক আনন্দবাজার পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আজিজুর রহমান নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবির আল রাশিক (বিজনেস বাংলাদেশ), যুগ্ম সাধারাণ সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ (দেশ রূপান্তর), অর্থ সম্পাদক আহনাফ শাহরিয়ার সোহাগ (দৈনিক সমাচার), দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ (জুম বাংলা)।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন মোঃ আবু সাহেব (ক্যাম্পাস লাইভ ২৪), হাবীবুর রহমান (আলোকিত সময়), মাসুদ রানা (দ্যা ক্যাম্পাস ২৪) ও সম্মানিত সদস্য সাদিকুর রহমান উজ্জ্বল (দৈনিক অধিকার)।

যৌথ বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, ‘দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।’ এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সংগঠনের মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

আর পড়তে পারেন