শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাতের ছোঁয়ায় ওজিলকে চিনে নিল অন্ধ কিশোর !

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্ক :

প্রিয় তারকা বলে কথা! চোখে দেখতে না পারলেও হাতের ছোঁয়ায় মেসুথ ওজিলকে চিনে নিতে একটুও সময় লাগেনি মিকির। ফুটবল ভক্ত। তার থেকেও বড় ভক্ত ওজিলের। তাই জার্মান এই ফুটবল তারকাকে ছুঁয়েই চিনে ফেলল মিকি।

মিকির বয়স ১০ কী ১২! চোখে দেখতে পান না মিকি। তবে মিকি চোখে দেখতে না পাইলেও তার স্পর্শই যথেষ্ট। ভক্তের ভালবাসা কাকে বলে, বুঝিয়ে দিলো মিকি।

এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, অন্ধ ভক্ত মিকির সামনে হাঁটু গেড়ে বসে আছেন ওজিল। মিকিকে আগে থেকে বলা হয়নি কে আছে তার সামনে। খুদে ভক্ত প্রথমেই ওজিলের গালে, মাথায়, চুলে হাত বোলাতে শুরু করে। এক পর্যায়ে তার মুখে স্মিত হাসি ফুটে ওঠে। কয়েক সেকেন্ড হাত বোলানের পরই সে চিনে ফেলে প্রিয় তারকাকে।

ভক্তের এমন ভালবাসায় অবাক হন ওজিলও। এভাবে কেউ কাউকে স্পর্শ করেই চিনে ফেলতে পারে তার ভাবনায় ছিলো না! ওজিলের চোখ অশ্রুশিক্ত হয়ে ওঠে।

আবেগ নিয়েই ওজিল বলেন, ‘আমি দারুব খুশি আমার মিকির মতো একজন ভক্ত আছে। সে দুরারোগ্য রোগে তার চোখের দৃষতি হারিয়েছে কিন্তু ফুটবল থেকে তাকে দূরে রাখতে পারেনি। আমি জানি তুমি তোমার স্বপ্নকেই অনুসরণ করবে, সেটাই করে যাও।’

আর পড়তে পারেন