শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীর অপকর্মে বাঁধা দেয়ায় কুমিল্লায় নারী কাউন্সিলরকে হত্যার চেষ্টা!

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

স্বামীর অপকর্মে বাঁধা দেয়ায় কুমিল্লা সিটি কর্পোরেশনের নারী কাউন্সিলর নেহার বেগমকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে স্বামী রফিকুল ইসলাম রুক্কু মিয়া। নেহার বেগম কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৬, ১৭ ও ১৮ ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর।

তার বাড়ি নগরীর দ্বিতীয় মুরাদপুর। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কাউন্সিলর নেহার বেগমের সাথে তার স্বামী রফিকুল ইসলাম রুক্কু মিয়ার দীর্ঘ দিন ধরে বনিবনা নেই। স্বামী রুক্কু মিয়া এর আগে একাধিক বিয়ে করার কারণে তার স্বভাবগত চরিত্র নিয়ে পরিবারে ঝগড়া লেগে থাকতো। এছাড়া তার অপকর্ম বন্ধে সন্তানরা ও স্বজনরা তাকে বারবার নিষেধ করার পরও সে পরিবর্তন হয়নি। যার ফলে ২০১৮ সালের জানুয়ারী মাসে সন্তানদের সিদ্ধান্তে পারিবারিকভাবে নেহার বেগম স্বামীকে ডিভোর্স দেন।

বিষয়টি নিয়ে ছেলে জহিরুল ইসলাম সুমন বলেন, আমার মা আজ বৃহস্পতিবার সকালে হাটতে বের হন। এ সময় আগে থেকে উৎ পেতে থাকা আমার বাবা রফিকুল ইসলাম কাটার নিয়ে আমার মায়ের উপর ঝাপিয়ে পড়েন। আমার মাকে হত্যার উদ্যোগ নিয়ে বার বার হামলা চালায়, আজ সকালে তার উপর সুযোগ বুঝে হামলা চালিয়ে আমার মায়ের গলায় গলায় আঘাত করেন। আমার মা মাটি লুটিয়ে পড়লে আমার বাবা পালিয়ে যান। স্থানীয়রা আমার মা’কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুশফিক আহমেদ জানান, নেহার বেগমের ঘারে ধারালো ছুরি আঘাত ছিলো। অন্তত ৩০ টি সেলাই লেগেছে।

এদিকে কাউন্সিলর নেহার বেগমের উপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছে চকবাজার ফাঁড়ির আইসি মোঃ জাকির হোসেন।

হামলার বিষয়টি নিয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ারুল হক বলেন, কাউন্সিলর নেহার বেগম এখন শংকামুক্ত। আমরা অভিযুক্ত রফিকুল ইসলামকে আটক করতে অভিযান পরিচালনা করছি। তবে কাউন্সিলর নেহার বেগমের পরিবার থেকে এখনো লিখিত বা মৌখিত অভিযোগ পাইনি।

এদিকে নেহার বেগমের ছেলে জহিরুল ইসলাম সুমন বলেন, আম্মাকে আগে চিকিৎসার দরকার ছিলো। এখন আমরা মামলা করবো।

 

আর পড়তে পারেন