শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীকে পরকিয়ায় বাধা দেয়ার স্ত্রীকে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
চট্টগ্রাম জেলার বাকুলিয়া উপজেলার বউবাজার খেজুরতলী এলাকার মারুয়া ম্যানশন ৬ষ্ঠ তলায় স্বামীকে পরকিয়ায় বাধা দেয়ার স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামীকে গ্রেফতার করে। সোমবার (২৯ মে) ভোরে এ ঘটনা ঘটে।
জানা যায়, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ঘোড়ারশাল গ্রামের কফিল উদ্দিনের কন্যা শাহিনুর আক্তার (২০) এর সাথে একই উপজেলার করিমপুর গ্রামের মোবারক হোসেন এর পুত্র মো: জামাল হোসেন (৩৫) এর সামাজিক ভাবে প্রায় পৌনে ৩ বছর পূর্বে বিবাহ সম্পন্ন হয়। বিয়ের পর থেকে তারা চট্টগ্রাম জেলার বাকুলিয়া উপজেলার বউবাজার খেজুরতলী এলাকার মারুয়া ম্যানশন ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতেন। বিয়ের পর থেকে মো: জামাল হোসেনের পরকিয়া তার স্ত্রী জানতে পেরে তাকে বাধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময় সে তার স্ত্রী শাহিনুর আক্তারকে মারধর করত। তারই ধারাবাহিকতায় সোমবার ভোরে প্রাষন্ড জামাল হোসেন শাহীনুর আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। দুপুর ১টার দিকে বাসার কেয়ারটেকার আব্দুল খালে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বাকুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় পুলিশ জামাল হোসেনকে গ্রেফতার করে। এ ঘটনায় নিহতের বড় ভাই আবু তাহের বাদী হয়ে বাকুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
মামলার বাদী আবু তাহের জানান, বিয়ের পর থেকে জামাল হোসেনের পরকিয়া সহ বিভিন্ন অপকর্ম জানতে পেরে শাহিনুর বাধা দিলে সে তাকে মারধর করত। সোমবার সে শাহিনুরকে কুপিয়ে হত্যা করে। আমি এ ঘটনার প্রশাসনের নিকট দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
এ বিষয়ে বাকুলিয়া থানার অফিসার ইনচার্জ পনক চৌধুরী জানান, এ ঘটনায় নিহতের ভাই আবু তাহের বাদী হয়ে মামলা দায়ের করেছে। নিহতের স্বামী জামাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্তাধিন রয়েছে। তদন্তসাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

আর পড়তে পারেন