শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীকে হত্যার পর, সেপটিক ট্যাংকে মরদেহ লুকালো স্বামী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৭, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রীকে হত্যা করে তার মরদেহ টয়লেটের সেপটিক ট্যাংকে লুকিয়ে রেখেছিল স্বামী শহিদুল ইসলাম। বিষয়টি ধামাচাপা দিতে হত্যার দু’দিন পর কালিগঞ্জ থানায় একটি জিডিও করেছিল সে। কিন্তু শেষরক্ষা হয়নি। পচা-গলা লাশের গন্ধ পেয়ে গ্রামবাসী শহিদুলকে আটক করলে সে পুলিশের কাছে স্বীকার করে দ্বিতীয় স্ত্রী মারুফাকে সে শ্বাসরোধ করে হত্যা করেছে।

বুধবার (২৭ নভেম্বর) পুলিশ সোনাতলা গ্রামের সেপটিক ট্যাংক থেকে মারুফা খাতুনের (৩৫) মরদেহ তুলে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের শহিদুল ইসলামের দ্বিতীয় স্ত্রী মারুফা খাতুন। গত ১৭ নভেম্বর স্বামী শহিদুল ইসলাম তাকে শ্বাসরোধ করে হত্যার পর পুকুরের পানির মধ্যে দিয়ে মরদেহ টেনে বাড়ির পাশের একটি টয়লেটের সেপটিক ট্যাংকে চাপা দেয়।

এই হত্যার বিষয়টি গোপন করতে সে নিজে ১৯ নভেম্বর কালিগঞ্জ থানায় স্ত্রী নিখোঁজ হয়েছে জানিয়ে একটি জিডি করে।

এদিকে আজ সকালে পঁচা লাশের গন্ধ পেয়ে গ্রামবাসীর সন্দেহ হয়। তারা শহিদুলকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশের কাছে শহিদুল হত্যার দায় স্বীকার করেছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, মরদেহটি ট্যাংক থেকে তুলে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শহিদুলকে গ্রেফতার করা হয়েছে। সে তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে।

আর পড়তে পারেন