শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছে নাগমা ও প্রভু দেবার ভিডিও

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৫, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্ক,

সোশ্যাল মিডিয়ায় কিছু ভাইরাল হতে এক মুহূর্তও দেরি হয় না। বিশ্বের এক কোণের খবর আর এক কোণে ছড়িয়ে পড়তে কয়েক মিনিটই যথেষ্ট। মুহূর্তেই কোটি কোটি মানুষের হাতের মুঠোয় চলে আসে যেকোনও রকমের ঘটনা। তেমনই এক পুরনো ভিডিও আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নাগমার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে নাগমা ছাড়াও রয়েছেন প্রভু দেবা। ঘনিষ্ঠ দৃশ্যে দুই তারকার ভিডিও এতদিন পরে ভাইরাল হতে দেখে নেটিজেনদের মধ্যে জল্পনা তুঙ্গে। তবে এই দৃশ্যটি যে কোনও ছবির তা স্পষ্ট। ভিডিও ক্লিপিংসে দেখা যাচ্ছে একটি উষ্ণ দৃশ্যে নাচছেন প্রভু দেবা ও নাগমা। কিন্তু ভিডিওটি কোনও প্রসঙ্গ ছাড়াই হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে কেন পড়ল তা নিয়ে ইতোমধ্যেই জল্পনা চলছে।
প্রসঙ্গত, নাগমা অভিনয় জগতের তারকা হলেও একসময়ে রাজনীতিতেও যোগ দেন। ১৯৭৪ সালে জন্ম নাগমার। বলিউডে অভিনেত্রীর প্রথম ছবি ছিল বাগি- এ রেবেল ফর লাভ। এই ছবিতে অভিনয় করেই বেশ সাড়া ফেলেছিলেন তিনি। এরপর আর থেমে থাকতে হয়নি তাকে। সুহাগ, চল মেরে ভাই, ইয়ালগার ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু তার পর হঠাৎই অভিনয় ছেড়ে দিয়ে রাজনীতির ময়দানে প্রবেশ করেন তিনি।

ভিডিও:

আর পড়তে পারেন