শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘সুশাসন প্রতিষ্ঠার জন্য তৃণমূল পর্যায় থেকে দুর্নীতিকে চিরতরে বিদায় জানাতে হবে -এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৪, ২০১৯
news-image

শাহাদাত হোসেন:
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, ‘সুশাসন প্রতিষ্ঠার জন্য তৃণমূল পর্যায় থেকে দুর্নীতিকে চিরতরে বিদায় জানাতে হবে। দুর্নীতিকে সমস্বরে ‘না’ বলতে হবে। দুর্নীতি যারা করে তারা দেশ ও সমাজের শত্রু, উন্নয়নের শত্রু, তারা আমাদের সবার শত্রু। দুর্নীতি প্রতিরোধের মাধ্যমে নতুন প্রজন্মের জন্য ন্যায়ভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে তুলতে সবাইকে এগিয়ে আসতে হবে। শুধুমাত্র দুর্নীতি বন্ধ করা গেলে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করা সম্ভব।’

মন্ত্রী আজ রবিবার তার নিজ নির্বাচনী এলাকা কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসনের মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত বাঙলা বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি আরো বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিদারুণভাবে দেশকে ভালবাসতেন বলে বাংলাদেশের নেতৃত্ব দিয়েছিলেন সোনার বাংলা গড়ার জন্য। আমাদের দেশের অনেক উন্নতি হয়েছে, সকল শ্রেণি পেশার মানুষ আগের তুলনায় ভাল আছে। এই উৎসাহ উদ্দিপনার মাধ্যমে আমাদের এগিয়ে যাওয়ার একটা প্রত্যয় মুখে আমরা উচ্চারন না করলেও অন্তরের মধ্যে এটার একটা সেতুবন্ধন সৃষ্টি হয়।

উপজেলা নিবার্হী অফিসার শামীম বানু শান্তির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলজিইডি কুমিল্লা নির্বাহী প্রকৌশলী মোঃ সোহরাব আলী, কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোখলেছুর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল বারেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলামসহ আরো অনেকে।

আর পড়তে পারেন