শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংসদ মাশরাফিকে নিয়ে ফেসবুকে দুই প্রবাসীর কটুক্তি: তিতাস থানায় অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২১, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারী:
জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করায় কুমিল্লার তিতাস থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার(২১ জুন) সকালে তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, তিতাস উপজেলার মোহনপুর গ্রামের জুলহাস মিয়ার ছেলে সৌদি প্রবাসী জুয়েল(২৫) এবং দক্ষিণ আকালিয়া গ্রামের আঃ হাকিম এর ছেলে মালয়েশিয়া প্রবাসী শাহাদাৎ হোসেন টিটন তাদের ব্যক্তিগত ফেসবুক আইডিতে মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে কটুক্তি করে স্ট্যাটাস দেন।

জুয়েল মাহমুদ জয় তার নামের ফেসবুক আইডিতে লিখেন “আওয়ামী অবৈধ সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত। আফসোস! আজ একজন ক্রিকেটার মাশরাফি বেচে নেই, তাই আর অন্তর থেকে দোয়াও নেই। একজন ভোট চোর অবৈধ এমপির জন্য আছে শুধু আফসোস আর ঘৃণা।”

শাখাওয়াত হোসেন টিটন নামের আইডিতে দেয়া স্ট্যাটাসটি হলো-“ যেভাবে অবৈধ শক্তিশালী সংসদ সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুনিয়া ত্যাগ করছেন, দেশ ও জাতিকে বাঁচানোর জন্য শিগগিরি জাতীয় নির্বাচন প্রয়োজন।

জুয়েল ও শাখওয়াত তাদের নিজ নামের আইডি বিদেশে বসে চালায় বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

অভিযোগকারী তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, ফেসবুকে একজন সংসদ সদস্যকে হেয় প্রতিপন্ন করা এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে জনমনে বিভ্রান্তি সৃষ্টিকারীদের আইনের আওতায় আনার জন্যই আমি থানায় অভিযোগ করেছি।

তিতাস থানার ইন্সপেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, যাদের নামে অভিযোগ করা হয়েছে তারা বিদেশে থাকে।

আর পড়তে পারেন