শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক ওমর ফারুকী তাপসের মায়ের ইন্তেকাল

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

সিটিভি নিউজের সম্পাদক ও কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি বিশিষ্ট সাংবাদিক ওমর ফারুকী তাপসের মা রওশন আরা বেগম সোমবার(১৪ জানুয়ারী) ভোর সাড়ে ৫ টায় কুমিল্লা নগরীর মোগলটুলিস্থ নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেছেন( ইন্নাল্লিলাহি ওয়াইন্না- ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। সোমবার বাদ জোহর মোগলটুলি শাহ সুজা মসজিদে নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং পরে বিষনুপুর কাজির পুকুর পাড় কবরস্থানে তাকে দাফন করা হয়। আগামী শুক্রবার বাদ আসর মোগলটুলিস্থ শাহ সুজা মসজিদে মরহুমার কুলখানী ও দোয়া অনুষ্ঠিত হবে।

সাংবাদিক নেতা ওমর ফারুকী তাপসের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,  কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক মাসুক আলতাফ চৌধুরীসহ কুমিল্লা প্রেসক্লাবের সদস্যগণ, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সহভাপতি ইয়াসমীন রীমা এবং সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার সভাপতি একুশে টেলিভিশনের প্রতিনিধি হুমায়ূন কবীর রনি, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ এবং কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সকল সাংবাদিকগণ ।

সাংবাদিক ওমর ফারুকী তাপসের মাতার মৃত্যুতে মহুমার আত্মার মাহফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেন দৈনিক ব্রাহ্মণপাড়া – বুড়িচং সংবাদের প্রকাশক ও সম্পাদক সৈয়দ আহাম্মেদ লাভলু,দৈনিক যুগান্তর বুড়িচং প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন,আমির হোসেন জোবেদা কলেজের অধ্যক্ষ মো: নজরুল ইসলাম,প্রভাষক রেজাউল করিম, সিনিয়র সাংবাদিক মো: মুকবুল হোসেন,দৈনিক তরুন কন্ঠ প্রতিনিধি মাফুজুর রহমান বাবু,ডাক প্রতিদিন প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ, সাংবাদিক ফয়সাল আহাম্মেদ,মো: আবদুল্লাহ প্রমুখ।

আর পড়তে পারেন