শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘সাংবাদিক আমিনুল হক ছিলেন পরোপকারী ও সৎ’ – শোকসভায় বক্তারা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১২, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টার।।
সাংবাদিক আমিনুল হক ছিলেন পরোপকারী ও সৎ ব্যক্তি। তিনি কখনো কারো ক্ষতিসাধন করেননি। তিনি উন্নত মানসিকতার অধিকারী ছিলেন। সবসময় তিনি অন্যের দুর্যোগে ছুটে আসতেন। তিনি কখনো সাংবাদিকতাকে রাজনীতির সাথে গুলিয়ে ফেলেননি। তিনি সবসময় উন্নত দৃষ্টিভঙ্গি থেকে প্রতিবেদন করতেন এবং সমাজ বাস্তবতার কথা তুলে ধরতেন। তার এ মৃত্যু কুমিল্লার সাংবাদিকতার জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলাদেশ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সাপ্তাহিক মেগোতির সম্পাদক আমিনুল হকের স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিলে বক্তারা এসব কথা বলেন। বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার আয়োজনে দৈনিক আমাদের কুমিল্লা অফিসে গতকাল শনিবার সকালে এ শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সহসভাপতি ও নিউ এইজের স্টাফ রিপোর্টার ইয়াসমিন রীমার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক স্ংাবাদিক শাহাজাদা এমরানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন কুমিল্লার সভাপতি ডা. মোসলেহ উদ্দিন, বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল, সাপ্তাহিক অভিভাদন সম্পাদক ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আবুল হাসানাত বাবুল, মরহুম আমিনুল হকের ছোট ভাই মমিনুল হক, সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, আরটিভির কুমিল্লা প্রতিনিধি গোলাম কিবরিয়া, সাপ্তাহিক গোমতী সংবাদের প্রকাশক মোবারক হোসেন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, যমুনা টিভির কুমিল্লা প্রতিনিধি খালেদ সাইফুল্লাহ , এশিয়ান টিভির কুমিল্লা প্রতিনিধি দেলোয়ার হোসাইন আকাইদ, সাপ্তাহিক আমার প্রেরণার সম্পাদক ময়নাল হোসেন প্রমুখ। মুনাজাত পারিচালনা করেন দৈনিক রূপসী বাংলার সদর দক্ষিণ উপজেলা প্রতিনিধি হাজী দেলোয়ার হোসেন।
শোক সভা ও মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সময় টিভির কুমিল্লা প্রতিনিধি বাহার রায়হান, কুমিল্লা বিতর্ক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মামুন খান , চ্যানেল নাইনের কুমিল্লা প্রতিনিধি তারিকুল ইসলাম শিবলী, দৈনিক আমাদের অর্থনীতির কুমিল্লা প্রতিনিধি আবু হানিফ, দৈনিক যুগান্তরের ফিচার রিপোর্টার মহসীন কবির, দৈনিক আমাদের কুমিল্লার প্রধান আলোকচিত্রী এন কে রিপন, দৈনিক যুগান্তরের বুড়িচং প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন, ক্যাম্পাস বার্তার সাবেক সম্পাদক বাহার উদ্দিন, আমাদের কুমিল্লার সদর দক্ষিণ প্রতিনিধি শাহ ফয়সাল করিম, ভিক্টোরিয়া কলেজ প্রতিনিধি আলাউদ্দিন আজাদ , দৈনিক শিরোনামের স্টাফ রিপোর্টার এম বিল্লাল হোসেন রাজু, শীর্ষ নিউজের কুমিল্লা প্রতিনিধি রাসেল, সাংবাদিক আজিম উল্লাহ হানিফ দৈনিক ডাক প্রতিদিনের স্টাফ রিপোর্টার মাহাদী হাসান, সাংবাদিক মীর মারুফ তাসিন, ফরহাদুল হাসান ভূঁইয়া প্রমুখ।

আর পড়তে পারেন