শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন।।আহবায়ক চাষী, সদস্য সচিব মহিউদ্দিন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১১, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। দৈনিক সমাজকন্ঠের সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন চাষীকে আহবায়ক ও ডেইলি ট্রাইবুনাল এবং দৈনিক সকালের সময়’র জেলা প্রতিনিধি এইচ এম মহিউদ্দিনকে সদস্য সচিব করে ৫ সদস্য’র আহবায়ক কমিটি গঠন করা হয়।

(১০ফেব্রুয়ারী) রবিবার সন্ধ্যায় প্রেসক্লাবের অডিটরিয়ামে ২১জন সদস্য’র উপস্থিতিতে ক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ সালাহউদ্দিন আহম্মদ এর সভাপতিত্বে সভায় উপস্থিত সকল সদস্যদের গণতান্ত্রিক সিদ্ধান্তে আগামী ৬ এপ্রিল পূর্ণ কমিটি গঠন কল্পে এই আহবায়ক কমিটিকে সদস্য সংগ্রহের দায়িত্ব দেয়া হয়।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, দৈনিক বাংলাদেশ সময়ের জেলা প্রতিনিধি মাহবুব কবির, চ্যানেল এস এর প্রতিনিধি মফিজুল ইসলাম, দৈনিক তৃতীয়মাত্রার জেলা প্রতিনিধি ও ময়নামতি নিউজ টুয়েন্টিফোর এর সম্পাদক এস.এম মনির।

এসময় অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লার সময়’র সম্পাদক, রেদওয়ানুর রহমান সুমন, দৈনিক শ্যামবাজার’র ভারপ্রাপ্ত সম্পাদক কাজী আবুল খায়ের, দৈনিক অর্থনীতির কাগজ’র জেলা প্রতিনিধি খন্দকার দেলোয়ার হোসেন, দৈনিক আমাদের অর্থনীতি’র মোতাহের হোসেন চৌধুরী,সাপ্তাহিক নিরীক্ষণের ভারপ্রাপ্ত সম্পাদক, জসিম উদ্দিন অসীম, দৈনিক সমাজকেন্ঠে’র কামরুল হাসান মিন্টু, দৈনিক আজকের কুমিল্লা’র রকিবুল হাসান রকি, দৈনিক বরুড়া কন্ঠে’র তফাজ্জল হোসেন, দৈনিক সংবাদ সংযোগ’র জেলা প্রতিনিধি মোঃ শাহ আলম মজুমদার, দৈনিক শ্যামবাজার’র প্রতিনিধি মোসাঃ আফরিন নাহার রূপালী, দৈনিক প্রাণের বাংলাদেশ’র জেলা প্রতিনিধি মোঃ আবদুল আউয়াল সরকার, আমাদের অধিকার’র নিজস্ব প্রতিনিধি রিয়াজ মোর্শেদ মাসুদ, সাপ্তাহিক নিরীক্ষণ’র সালাহ উদ্দিন, দৈনিক আজকের জীবন’র জেলা প্রতিনিধি নেকবর হোসেন, দৈনিক জনতার কন্ঠ’র জেলা প্রতিনিধি মোঃ তাজুল ইসলাম সুমন, মেঘনা টিভির স্টাফ রিপোর্টার হেলাল উদ্দিন মজুমদার, দৈনিক সমাজকন্ঠ’র প্রতিনিধি মেহেদী হাসান পারভেজ। সভায় নতুন সদস্য পদ লাভ ও পুরাতন সদস্য’র হালনাগাদ নবায়নের প্রক্রিয়া চলছে। এই সদস্য সংগ্রহের প্রক্রিয়া আগামী ১৫ মার্চ ২০১৯ইং তারিখ পর্যন্ত চলবে। পরে নবগঠিত আহবায়ক কমিটিকে ফুল দিয়ে বরণ ও শুভেচ্ছা জানান উপস্থিত সদস্যরা।

আর পড়তে পারেন