শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সকল ভেদাভেদ ভুলে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৮, ২০১৭
news-image

মো ঃ বেলাল হোসাইন, চৌদ্দগ্রাম ঃ

আসন্ন সংসদ নির্বাচন ও সরকার বিরোধী আন্দোলনে ঐক্যবদ্ধভাবে রাজপথে ঝাপিয়ে পড়ার লক্ষ্যে অতিতের সকল ভেদাভেদ ভুলে জাতীয়তাবাদী শক্তিতে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া যার হাতে ধানের শীষ প্রতিক তুলে দেন তার জন্যই কাজ করতে চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র নেতাকর্মীরা।
বুধবার দুপুরে উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত ঈদ পূর্ণমিলনীতে এসব কথা বলেন বিএনপি নেতৃবৃন্দ। চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক সাজেদুর রহমান মোল্লা হিরণের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও পৌর বিএনপি’র আহবায়ক জিএম তাহের পলাশী।
এসময় বিএনপি নেতৃবৃন্দ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের বিতর্কিত আহবায়ক কমিটি বাতিল করে আগামী ১ সপ্তাহের মধ্যে দলের সিনিয়র নেতাকর্মীদের মূল্যায়ণ করে নতুন করে কমিটি পূর্ণ গঠনের আহবান জানান। নতুবা ১ সপ্তাহ করে সকল ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে।
ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে নেতাকর্মীদের প্রতি ঈদের শুভেচ্ছা জানান কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া ও জেলা বিএনপি’র সহ-সভাপতি কাজী নাছিমুল হক। উপজেলা বিএনপি’র প্রভাবশালী নেতা খন্দকার মীর হোসেন মীরু ও উপজেলা কৃষকদলের সদস্য সচিব হাসান শাহরিয়ার খাঁ’র পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক অলি আহমেদ মেম্বার, আবুল খায়ের চেয়ারম্যান, কাজী জসিম, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক অহিদ উল্লাহ ভূঁইয়া, বর্তমান যুগ্ন আহবায়ক আবু তাহের মজুমদার, উপজেলা বিএনপি’র প্রভাবশালী নেতা একেএম শাহ আলম, এডভোকেট রফিকুল ইসলাম, গিয়াসউদ্দিন ফিরোজ, জেলা যুবদল নেতা রাসেল আহমেদ মজুমদার, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক নাজমুল হক, পৌর যুবদলের সভাপতি মোস্তফা কামাল অভি। ঈদ পূর্ণমিলনীতে আরও উপস্থিত বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, আব্দুল কাদের মোল্লা বাবলু, আবদুল কুদ্দুছ, সফিকুর রহমান ডালিম, সাখাওয়াত হোসেন মিঠু, শাহাদাত হোসেন, ছিদ্দিকুর রহমান মেম্বার, হাজী হারুন, আব্দুল্লাহ আল মাসুদ নোমান, বিপ্লব চৌধুরী ভানু, বেলাল চৌধুরী, মীর হোসেন, রফিকুল ইসলাম মেম্বার, শাহ আলম, আইয়ুব মিয়াজী, কাজী রাকিবুল আহসান মোহাব্বত, ইকবাল হোসেন বিপু, মো ঃ ইলিয়াছ, কাজী আলমগীর প্রমুখ।

আর পড়তে পারেন