বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লোটাস কামালকে অর্থমন্ত্রী চায় নাঙ্গলকোটবাসী

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, লালমাই ও সদর দক্ষিণ) আসনের এমপি আ হ ম মুস্তফা কামাল ওরফে লোটাস কামালকে অর্থমন্ত্রী হিসেবে দেখতে চায় নাঙ্গলকোটবাসী।
২০০৮ সালে নবম সংসদ নির্বাচনে নাঙ্গলকোট আসন থেকে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করেন। এর পর থেকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ দল মত নির্বিশেষে এলাকার সর্বস্তরের জনগনকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করেন। এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেন।

এরপর ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন। পরে তিনি পরিকল্পনামন্ত্রী হিসেবে দায়িত্ব পান। পরিকল্পনামন্ত্রী থাকা অবস্থায় তিনি নাঙ্গলকোট পৌরসভাকে গ-শ্রেণি থেকে ক-শ্রেণিতে উন্নতি করেন। পাশাপাশি নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল ডিগ্রী কলেজকে সরকারি ও এ আর মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারি করণ করেন। উপজেলার রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মাদরাসাসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়নমূলক কাজ করেন। যা এই অবহেলিত উপজেলাকে ৫০ বছর এগিয়ে নিয়েছে।

২০১৮ সালে একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক প্রার্থী মনিরুল হক চৌধূরীকে হারিয়ে আ হ ম মুস্তফা কামাল বিপুল ভোটে জয় লাভ করেন। এলাকার উন্নয়ের কাজকে অব্যাহত রাখতে চান উপজেলাবাসী। পাশাপাশি তাকে অর্থ মন্ত্রনালয়ের দায়িত্ব দেওয়ার জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রীর কাছে দাবি করেন।

পৌর মেয়র আব্দুল মালেক বলেন, পরিকল্পনামন্ত্রী এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছে। জনগণ এ উন্নয়নমূলক কাজ দেখে গত ৩০ ডিসেম্বর তাকে বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করেন। আমি তাকে অর্থ মন্ত্রী হিসেবে দেখতে চাই।

উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া বলেন, পরিকল্পনামন্ত্রী একজন আলোকিত মানুষ। পরিকল্পনা মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে অর্থমন্ত্রীর দায়িত্ব পেলে আরো ভালো হয়।

আর পড়তে পারেন