শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাক্স সুপারস্টারের জমকালো গ্র্যান্ড ফিনাল হতে যাচ্ছে শুক্রবার (১১ মে)

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

এবার অপেক্ষার পালা শেষ। আগামী শুক্রবার (১১ মে) রাত সাড়ে সাতটায় লাক্স সুপারস্টারের জমকালো গ্র্যান্ড ফিনাল হতে যাচ্ছে। আর সেই দিনই জানা যাবে চূড়ান্ত বিজয়ীর নাম। বেসরকারি টিভি চ্যানেল আই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

এবারের লাক্স সুপারস্টারের গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানে চমক থাকছে। এবারের মঞ্চে প্রথমবারের মত সাবেক তিনজন লাক্স সুপারস্টার পারফর্ম করবেন। আর তারা হচ্ছেন মিম, মেহজাবীন ও মম। আরও থাকছে এই সিজনের তিন বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভর পারফর্মেন্স।

‘লাক্স সুপারস্টার’ অনুষ্ঠিত হয় লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে। নবম এ আসর গত ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এরই মধ্যে সারাদেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেওয়া হয়েছে সেরা ৫-জনকে।

তাহসান খান, মৌ ও আরিফিন শুভ গত পাঁচ মাসে ফটোশুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে।

সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন নাকি নাবিলা আফরোজ। এদের মধ্যে এবার কে হচ্ছেন লাক্স সুপারস্টার ২০১৮? এ প্রশ্নের উত্তর জানার জন্য দর্শক হয়তো উন্মুখ হয়ে বসে আছেন।

আর পড়তে পারেন