বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে ১১ মাসের শিশুর জননীর মৃতদেহ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা?

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৬, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ থেকে ১১ মাসের শিশুর জননীর মৃতদেহ উদ্ধার। রোববার উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছিকোনীয়া গ্রামে ঘটনাটি ঘটেছে । নিহত গৃহবধুর ভাই খলিলুর রহমান বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করে। সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত গৃহবধুর নাম আয়েশা আক্তার ( ২০)।সে উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের ছিকোনীয়া মধ্যপাড়ার পারভেজ হোসেনের স্ত্রী ও উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মিজিয়া পাড়ার মৃত. সফি উল্যাহর মেয়ে। নিহত গৃহবধুর আসিফ হোসেন নামে ১১ মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, স্বামী পারভেজ -স্ত্রী আয়েশার সাথে প্রায়ই ঝগড়া করতো। ওইদিন সকালেও আয়েশা ও তার স্বামীর ঝগড়া হয়। ঝগড়ার কয়েক ঘন্টা পর স্ত্রী আয়েশা আক্তার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি জানার পর স্থানীয়দের সহায়তায় স্বামী পারভেজ হোসেন স্ত্রীকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের ডাক্তার আয়েশাকে মৃত ঘোষণা করে। স্ত্রীর মরদেহ বাড়িতে রেখে পুলিশি গ্রেফতারের ভয়ে স্বামী পারভেজ হোসেনে আত্মগোপনে চলে যায়।

সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশের এসআই জাহাঙ্গির আলম ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত গৃহবধুর ভাই খলিলুর রহমান বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধুর ভাইয়ের মামলার প্রক্ষিতে আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন