শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে “সত্যের জ্যোতি ব্লাড ব্যাংক” এর শীতবস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

শীতার্ত মানুষের পাশে দাঁড়ান, মানবতা হোক চির অম্লান— এই স্লোগানকে সামনে রেখে একদল উদ্দমী তরুণ-তরুণীর ঐকান্তিক প্রচেষ্টায় ১ম বারের মত ১ শত গরীব ও অসহায় মানুষের মাঝে  কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “সত্যের জ্যোতি ব্লাড ব্যাংক, কুমিল্লা”।

 

বৃহস্পতিবার লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সহ-পরিচালক ফরহাদ হোসেনের সভাপতিত্বে ও মাওঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম প্রেস ক্লাবের সভাপতি  তাবারুক উল্লাহ কায়েস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সত্যের জ্যোতি ব্লাড ব্যাংক, কুমিল্লা’র উপদেষ্টা আলহাজ্ব মোঃ আবুল কাশেম। সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও পরিচালক  মোঃ কামাল হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওমর আলী, লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  রশরজ দাশ, মা কোক্রারিজ এর চেয়ারম্যান  মোঃ আব্দুল ওয়াদুদ এবং মুফতি মাওঃ মিজানুর রহমান আল আবেদীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “সত্যের জ্যোতি ব্লাড ব্যাংক” এর মতো প্রতিটা স্বেচ্ছাসেবী সংগঠন যদি অসহায় মানুষদের কল্যাণে কাজ করে তাহলে অধিকার বঞ্চিত মানুষগুলো কিছুটা হলেও তাদের অধিকার ফিরে পাবে। আজকের এই শীতবস্ত্র বিতরণ এটা কোনো অনুষ্ঠান নয়; এটা প্রতিটা মানুষের নৈতিক দায়িত্ব ৷ এই তরুণরা আগামী দিনের সুন্দর বাংলাদেশের যোগ্য কর্ণধার ৷ অতিথিবৃন্দ “সত্যের জ্যোতি ব্লাড ব্যাংক” কর্তৃক আয়োজিত সকল প্রোগ্রাম কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এছাড়াও সংগঠনের প্রতিনিধিত্ব হিসেবে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য মনসুর হেলান আঁকাশ, আহসান হাবিব, রিপা ইসলাম, মান্নান মজুমদারসহ আরো অনেকেই।

আর পড়তে পারেন