বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে নৌকা প্রার্থীর তোরণে অগ্নিসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২১, ২০১৭
news-image

লাকসাম প্রতিনিধিঃ
লাকসামে উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউপির আওয়ামীলীগ দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহীদুল ইসলাম শাহীনের নৌকার প্রতীকের তোরণ ও ব্যানার পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার গভীর রাতে ৩নং মুদাফ্ফরগঞ্জ (উত্তর) ইউনিয়নের লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের পাশাপুর নামকস্থানে। সংবাদ পেয়ে  বৃহস্পতিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ও সাধারণ ভোটারদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মুদাফরগঞ্জ উত্তর ইউপির বর্তমান চেয়ারম্যান ও বিএনপি দলীয় প্রার্থী শাহ আলম এবং ইউনিয়ন আ’লীগের সদস্য সচিব ও দলীয় প্রার্থী শাহীদুল ইসলাম শাহীন নির্বাচনী প্রচার-প্রচারণার শুরু থেকে পোষ্টার, ব্যানার, উঠান বৈঠক, গনসংযোগসহ নির্বাচনী কার্যক্রম চলাকালে উত্তেজনা দেখা যায়। এ সূত্র ধরে গতকাল এ অনাঙ্খাকিত ঘটনার ঘটতে পারে বলে স্থানীয় ধারনা করছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহীদুল ইসলাম শাহীন এবং তার সমর্থকরা অভিযোগ করে বলেন, বিএনপির প্রার্থী এই পাশাপুর গ্রামের হওয়ায় এখানে আমরা কোন পোষ্টার লাগালেই রাতের আঁধারে ছিড়ে ফেলে এবং প্রতীক ভাংচুর ও ব্যানারে অগ্নি সংযোগ করে। বিষয়টি আমরা নির্বাচন কর্মকর্তা, পুলিশ প্রশাসন ও উপজেলা নেতৃবৃন্দদেরকে অবহিত করেছি।

এ বিষয়ে বিএনপি দলীয় প্রার্থী মোঃ শাহআলমের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

লাকসাম থানার এস.আই সেলিম মিয়া বলেন, সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে এসেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন