শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে লরির চাপায় ১ জন নিহত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৫, ২০১৯
news-image

 

সেলিম চৌধুরী হীরা :

শুক্রবার সন্ধ্যায় চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম উপজেলার চন্দনা এলাকায় লরি চাপায় সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত ও চালকসহ অপর ৪ যাত্রী গুরুতর আহত হয়েছে। স্থানীয়দের সহায়তায় আহতদেরকে লাকসামের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।হতাহতদের বাড়ি মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের বান্দুয়াইন গ্রামে।

জানা গেছে, লাকসামে ডাক্তার দেখিয়ে বান্দুয়াইন গ্রামের ৪ যাত্রী সিএনজি অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চন্দনা এলাকায় নোয়াখালী থেকে লাকসাম অভিমুখী একটি লরি (ঢাকা-মেট্টো-ঢ-৮৪-০৩১১) ওই সিএনজি অটোরিকশাটিকে (নম্বর বিহীন) চাপা দিলে ঘটনাস্থলেই পারভিন আক্তার সুমি (২০) নামে এক যাত্রী নিহত হয়। এ ঘটনায় নিহতের স্বামী বাবুল মিয়া (২৮), একই গ্রামের লিটনের স্ত্রী নুরুন্নাহার বেগম (৩৮), সালেহ আহমদের স্ত্রী রুনা আক্তার (২৭) ও নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের মৃত রব্বান আলীর ছেলে সিএনজি চালক বাবুল মিয়া (৪৫) গুরুতর আহত হয়।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে লাকসামের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। রাত পৌনে ৯টায় এ সংবাদ লিখা পর্যন্ত লাকসাম থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি উদ্ধারে কাজ করছিল।

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আর পড়তে পারেন