শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামের চা দোকানদার ইমনের মরণব্যাধি ক্যান্সার, আর্থিক সহায়তার আবেদন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার লাকসাম উপজেলাধীন আজগরা ইউনিয়নের কৃষ্ণপুর বাজারের চা দোকানদার ইমন (২৮) দীর্ঘদিন যাবৎ পায়ে সমস্যায় ভুগছে।

সে কৃষ্ণপুর গ্রামের মরহুম আবুল হোসেন এবং মোসাম্মদ মঞ্জুমা বেগমের একমাত্র পুত্র সন্তান। স্থানীয় বাজারে ছোট্ট একটি চা দোকানই তার একমাত্র উপার্জনের ক্ষেত্র। এই দোকানটির আয় দিয়েই ইমনের দুই সন্তান, স্ত্রী, মা-কে নিয়েই সে সুখেই দিন কাটাচ্ছে। কিন্তু অনেক আগ থেকেই নিত্যসঙ্গী হয়ে আছে তার পায়ের সমস্যাটি। এটিই তাকে যন্ত্রণা আর বার বার চিকিৎসা ব্যয় মেটাতে গিয়ে আর্থিক সঙ্কটে ফেলছিল। এতো দিন আর্থিক সমস্যাটি কখনো ধার করে কখনো আবার ঋণ করে কাটিয়ে উঠলেও এবার যেন আর সইছে না।

চট্রগ্রামের বায়ো প্যাথ ল্যাবরেটরীর অভিজ্ঞ ডাক্তার প্রফেসর মোস্তাক আহমেদের তত্ত্বাবধানে থেকে ভারতের মুম্বাইয়ে অবস্থিত রিলায়েন্স লাইফ সাইন্স প্রাইভেট লিমিটেডের মাধ্যমে অনেকগুলো পরীক্ষা নীরিক্ষায় তার পায়ে মরণব্যাধি ক্যান্সারের আলামত পাওয়া গেছে।

আর রোগটি সম্পূর্ণ নিরাময়ে প্রায় সাড়ে তিন লক্ষ টাকা মতো প্রয়োজন। এমতাবস্থায় পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তিটির এমন সমস্যা এবং আর্থিক অনিশ্চয়তায় পরিবারটির দিন কাটছে উদ্ধেগ আর উৎকন্ঠায়।

অবশেষে চা দোকানদার ইমন এবং তার পরিবার সমাজের বিত্তবান, দানশীল, প্রবাসী এবং বিভিন্ন মানবতাবাদী সংগঠনের আর্থিক সাহায্য একান্তভাবে কামনা করেন। আপনাদের সহযোগিতায় ইমন পেতে চায় এই মরণব্যাধি রোগ থেকে মুক্তি। পেতে চায় একটি সুস্থ শরীর, কর্মঠ দেহ।

আর্থিক সাহায্য পাঠাতে-
নাম- ইমন হোসাইন।
হিসাব নং- ৬৫৬৭৬
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড,
লাকসাম শাখা।

বিকাশ পার্সোনাল নাম্বার-
০১৭২৬-৬৪২৩৩৭৮ (ইমন)

আর পড়তে পারেন