বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবকদের সৎ হতে হবে -পরিকল্পনামন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১১, ২০১৭
news-image

মো: কামাল হোসেন জনি, নাঙ্গলকোট:

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন, যুবকদেরকে সৎ হতে হবে। তোমরাই আগামী দিনের সম্পদ। দেশকে এগিয়ে নিতে হবে। আর ক্ষমতায় থাকতে হলে দূর্নীতিসহ কোনো অসৎ কাজ করতে পারবেনা। দেশের মানুষেকে ভালোবেসে বিশ্বের কাছে জাতিকে মাথা উচুঁ করে দাঁড়াতে হবে।

শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার এ আর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন, শিক্ষকদের প্রতি আমার অনুরোধ আগামী বছরের মধ্যে এ উপজেলার প্রতিটি স্কুলের একজন করে শিক্ষার্থীকে ঢাকায় অংক প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পাঠাতে হবে। যে স্কুল থেকে কোনো শিক্ষার্থী ঢাকায় অংক প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেনা ওই বিদ্যালয়ের শিক্ষককে জনতার মঞ্চে জবাবদিহিতা করতে হবে। এখন থেকে আপনার ছাত্র-ছাত্রীদেরকে ভালো করে পড়াবেন।

অনুষ্ঠানে পৌর মেয়র ও যুবলীগের আহবায়ক আব্দুল মালেকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক রফিকুল হোসেন, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, অধ্যাপক জয়নাল আবেদীন, অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া, চেয়ারম্যান আবু তাহের, আবুল খায়ের আবু, যুবলীগ নেতা তৌহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রেজ্জাক সুমন ও সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ।
অনুষ্ঠান শেষে মন্ত্রী ২৩২টি গ্রামের ১১ হাজার ১৮০ জন পরিবারের মাঝে ১৯৩ কিলো মিটার বিদ্যুৎতের শুভ উদ্বোধন করেন।

 

আর পড়তে পারেন